মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ব্যবস্থাপনা কমিটির সভায় এমপি আবু জাহির ॥ জেলা সদর হাসপাতালে কর্মরতদের জনকল্যাণমুখী হওয়ার নির্দেশ বানিয়াচংয়ে মতবিনিময় সভায় জেলা প্রশাসক ॥ নির্বাচনে অনিয়ম-জালিয়াতি বরদাশত করা হবে না নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরীর বিরুদ্ধে ধর্ষণ মামলার আসামীর পক্ষে শালিসনামা প্রদানের অভিযোগ সদর হাসপাতাল ব্যবস্থাপনা কমিটিতে নতুন ৪ সদস্য চুনারুঘাটে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিন্দ্বন্দ্বিতায় তৃনমূলের জনপ্রিয় প্রার্থী রায়হান উদ্দিন নসরতপুরে মাইক্রোবাস চালককে ট্রাফিক পুলিশের বিরুদ্ধে মারধোর করার অভিযোগ ॥ সড়ক অবরোধ মাতৃমঙ্গলের আয়া চন্দনার বিরুদ্ধে ক্লিনিকে রোগীর পাঠানোর অভিযোগ শহর থেকে আবারও মোটর সাইকেল চুরি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য নজরুল গ্রেফতার নবীগঞ্জে কালবৈশাখী ঝড় ও শিলাবৃষ্টি ॥ ব্যাপক ক্ষয়ক্ষতি

মরহুম দেওয়ান ফরিদ গাজী’র স্বপ্ন ইমামগঞ্জ বাজারে গোপলা নদীতে অচিরেই ব্রীজ নির্মাণ করা হবে-অর্থ প্রতিমন্ত্রী মান্নান

  • আপডেট টাইম শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৩৭৯ বা পড়া হয়েছে

ষ্টাফ রিপোর্টার ॥ অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এম.পি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পৃথিবীর শ্রেষ্ট গনতন্ত্রমনা রাজনীতিবিদ উল্লেখ করে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হতে চলছে। তিনি বলেন, দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, দেশের অর্থনীতির চাকা আজ সচল। অথচ বিএনপিসহ দেশ বিদ্বংসী একটি অপশক্তি দেশে জঙ্গী তৎপরতা চালিয়ে দেশের বর্তমান স্থিতিশীলতা সহ গনতান্ত্রিক প্রক্রিয়া এবং অর্থনীতির সচল চাকাকে অচল করতে মরিয়া হয়ে উঠছে। অর্থ প্রতিমন্ত্রী মান্নান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে যতই অপপ্রচার চালানো হোক না কেন, শেখ হাসিনা বাংলাদেশ কে বঙ্গবন্ধুর স্বপ্ন শোষনমুক্ত সোনার বাংলায় রূপান্তরিত করবেন এটাই বর্তমান সরকারের অঙ্গীকার। গতকাল ১২ ফেব্র“য়ারি বিকেলে নবীগঞ্জ উপজেলার দূর্গমান্চল ১০নং দেবপাড়া ইউনিয়নে “ইমামগঞ্জ বাজার ব্রীজ বাস্তবায়ন কমিটি “ও পূর্বদেবপাড়া এবং কবুলেশ্বর গ্রামবাসীর উদ্যোগে সংশ্লিষ্ট স্থানে মন্ত্রী কে দেয়া গণ সংবর্ধনানুষ্টানে তিনি প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথা বলেন। আওয়ামীলীগের অন্যতম নেতা শাহনেওয়াজ মিলাদ গাজী’র সভাপতিত্বে ও নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল ও দেবপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ফজলুল করিমের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত এ সংবর্ধনা অন্ষ্ঠুানে বিশেষ অতিথি ছিলেন, নবীগঞ্জ-বাহুবল নির্বাচনী এলাকার সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু, নবীগঞ্জ ঊপজেলা পরিষদ চেয়ারম্যান এডঃ আলমগীর চৌধুরী ও নবীগঞ্জ ঊপজেলা আওয়ামীলীগ সভাপতি গজনাইপুর ইউ/পি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল। এতে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সহ-সভাপতি আব্দুল মুহিত চৌধুরী, বাউসা ইউপি চেয়ারম্যান আবু সিদ্দিক, দেবপাড়া ইউপি চেয়ারম্যান এডঃ জাবেদ আলী, মোস্তাক আহমেদ মিলু, রবীন্দ্র কুমার পাল, উপজেলা যুবলীগের আহ্বায়ক ফজলুল হক চৌধুরী সেলিম, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ নেত্রী সাবেক সংসদ সদস্য ইসমত আহমদ চৌধুরীর কন্যা ডাঃ নাজরা চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শাহ গুল আহমদ কাজল, সভাপতি শাহ মনসুর আলী, আব্দুল মুকিত, মোঃ অনু আহমেদ, শামীম আহমদ, মুহিবুর রহমান রুকত, মোঃ নজির মিয়া প্রমূখ। উপস্থিত ছিলেন ডাঃ শাহ আবুল খায়ের, আলমগীর খান সাদেক, মোঃ ইলিয়াছ মিয়া, দেওয়ান শাহেদ গাজী, ইসকন্দর মিয়া, শেখ তারা মিয়া, আজিজুর রহমান মধু, আঃ বারিক প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন শাহনেওয়াজ মিলাদ গাজী।
মন্ত্রী বলেন, চলতি বছরেই প্রয়াত নেতা দেওয়ান ফরিদ গাজীর স্বপ্ন ‘ইমামগঞ্জ বাজারে গোপলা নদীর উপর ব্রিজ’ নির্মাণের ব্যবস্থা করা হবে এবং পর্যায়ক্রমে এ এলাকার সকল রাস্তাঘাট ব্রিজ কালভার্ট নির্মাণ করার ব্যবস্থা করা হবে । এ সময় মন্ত্রীকে এলাকার দাবী সম্বলিত মানপত্র প্রদান করেন যুবনেতা অলিদুর রহমান ও সাইফুর রহমান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com