বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শ্রমিক সমাবেশে নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান- দেশের শ্রমিকদের নির্বিচারে হত্যা করলেও বিএনপি নেত্রী নিরব

  • আপডেট টাইম শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০১৪
  • ৪১৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি ও নৌ-পরিবহন মন্ত্রী শাহাজাহান খান বলেছেন বিএনপি জামায়াত-শিবির হরতালের নামে নাশকতা করে দেশের পরিবহন শ্রমিকদের হত্যা করেছে। চলন্তগাড়িতে পেট্টোল বোমা নিপেক্ষ করে শ্রমিকদের পুড়িয়ে হত্যা করা হয়েছে। দেশের শ্রমিকদের নির্বিচারে হত্যা করলেও বিএনপি নেত্রী নিরব ভূমিকা পালন করেছে। তিনি বলেন বর্তমান সরকার শ্রমিক বান্ধব সরকার। শ্রমিকদের ন্যায্য অধিকার গুলো বাস্তবায়কন করছে সরকার। তিনি বলেন শ্রমিকদের সাথে আওয়ামীলীগ সরকারের বিভিন্ন দাবী বাস্তবায়ন করা হবে। হরতালে ক্ষতিগ্রস্ত গাড়ির মালিক ও শ্রমিকদের সহায়তা করেছে বর্তমান সরকার। তিনি গাড়ির শ্রমিকদের সতর্কতার সাথে গাড়ি চালানোর আহবান জানান।
মন্ত্রী গতকাল রাত সাড়ে ৮টায় জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন আয়োজিত বাসটার্মিনালে এক শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। সংগঠনের সভাপতি শহীদ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সজিব আলীর পরিচালনায় সমাবেশে সম্মানীত অতিথি হিসেবে বক্তব্য দেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন হবিগঞ্জ-২ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ খান, হবিগঞ্জ-৪ আসনের এমপি এডভোকেট মাহবুব আলী, সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক উসমান আলী। অনুষ্ঠানে অন্যান্যদের বক্তব্য দেন সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের প্রচার সম্পাদক ইসমাঈল হোসেন বাবু, হবিগঞ্জ জেলা ট্রাক ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সভাপতি ইয়াদুল হোসেন, হবিগঞ্জ মটর মালিক গ্র“পের সাধারণ সম্পাদক সফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলা ট্রাক ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের যুগ্ম সম্পাদক রহমত আলী তারেক প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন শ্রমিক সংগঠনের পক্ষ থেকে ফুল ও ক্রেষ্ট দিয়ে মন্ত্রীকে সংবর্ধনা জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com