শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

সৌদি আরবে মোটর সাইকেল দুর্ঘটনায় নবীগঞ্জের যুবক নিহত

  • আপডেট টাইম শনিবার, ৩১ ডিসেম্বর, ২০১৬
  • ৫৩৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের জিয়াপুর গ্রামের মৃত বাদশা মিয়ার পুত্র আব্দুল আহাদ (৪৭) সৌদি আরবে মোটর সাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ২৮ ডিসেম্বর বিকেলে আব্দুল আহাদ মটর সাইকেল নিয়ে সৌদি আরবের রিয়াদ শহরের আল খারিজ শহরে তার ব্যবসা প্রতিষ্ঠানে যাবার পথে অপর দিক থেকে আসা একটি বাসের সাথে তার মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মটর সাইকেলটি দুমড়ে মুছড়ে যায়। তাৎক্ষণিকভাবে তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলে রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আব্দুল আহাদের ছোট ভাই মানবাধিকার কর্মী মাহবুব খছরু জানান, আহাদ বিগত ২০ বছর ধরে সৌদি আরবের রিয়াদ শহরে বসবাস করছেন। গত ১৮ মাস আগে দেশে এসেছিলেন। দেশে তার এক ছেলে রয়েছে। সে ৫ম শ্রেণীতে পড়ছে। লাশ সৌদি আরবেই দাফন করা হবে বলে তিনি জানান। এদিকে আব্দুল আহাদের মৃত্যুর খবরটি দেশে তার বাড়িতে এসে পৌঁছলে পরিবারের লোকজনসহ আত্মীয় স্বজনদের মধ্যে শুরু হয় মাতম। এ সময় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com