শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মাধবপুরে অবৈধভাবে বালু পাচারকালে ট্রাক্টর আটক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৬
  • ৩৫৪ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার বহরা রাবার ড্রাম এলাকা থেকে অবৈধভাবে বালু পাচারকালে একটি ট্রাক্টর আটক করা হয়েছে। বুধবার সকালে মনতলা ইউনিয়নের সহকারী ভূমি কর্মকর্তা সোহেল রানা ওই এলাকায় অভিযান চালিয়ে বালু ভর্তি ট্রাক্টরটি আটক করে কাশিমনগর পুলিশ ফাঁড়িতে সোর্পদ করেন। এ সময় ট্রাক্টর চালক ও বালু পাচারকারীরা পালিয়ে যায়।
এ ব্যাপারে ভারপ্রাপ্ত উপজেলা নিবার্হী কর্মকর্তার সাথে যোগাযোগ করলে তিনি বলেন, এখনও ট্রাক্টরের মালিক বা পাচারকারীদের খুজে পাওয়া যায়নি। লোক পাওয়া গেলে জরিমানা করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com