শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জে এশিয়ান টিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

  • আপডেট টাইম রবিবার, ১৯ জানুয়ারী, ২০১৪
  • ৩৯৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে এশিয়ান টিভির ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল শনিবার দুপুরে হবিগঞ্জ প্রেস ক্লাবে সুধি সমাবেশ ও কেক কাটার আয়োজন করা হয়। সুধি সমাবেশে প্রধান অতিথি ছিলেন, হবিগঞ্জের পুলিশ সুপার কামরুল আমীন। বিশেষ অতিথি ছিলেন জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক শংকর পাল, চেম্বার প্রেসিডেন্ট মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ নাহিজ, প্রেস ক্লাবের সাবেক সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, দৈনিক জনতার এক্সপ্রেস সম্পাদক ও প্রেসক্লাব সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আলমগীর খান ও প্রেস ক্লাব সেক্রেটারী নির্মল ভট্টাচার্য্য রিংকু। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী মমিন, জেলা জাপার প্রচার সম্পাদক আবু বকর খাঁন, টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এম এ হালিম, দৈনিক তরফ বার্তার সম্পাদক অধ্যক্ষ ফারুক উদ্দিন চৌধুরী, দৈনিক সমচারের ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ রাসেল চৌধুরী, দৈনিক স্বর্দেশ বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক মজিবুর রহমান, একুশে টিভির জেলা প্রতিনিধি সৈয়দ এখলাছুর রহমান খোকন, ৭১ টিভির জেলা প্রতিনিধি মোঃ শাকিল চৌধুরী, দৈনিক খোয়াই’র স্টাফ রিপোর্টার আব্দুল হান্নান, জাপা নেতা স্বপন মিয়া, জেলা ছাত্রদল নেতা শেখ মখলিচুর রহমান, বৃন্দাবন কলেজ ছাত্রদলের আহবায়ক রুবেল আহমেদ চৌধুরী, ছাত্রদল নেতা ইকবাল আহমেদ, আজিজুর রহমান, হবিগঞ্জ বালিকা  উচ্চ বিদ্যালয়ের ছাত্রী আরজুদা আক্তার, পারভিন আক্তার, রতœা উচ্চ বিদ্যালয়ে ছাত্রী লিপি আক্তার, মাহিদা আক্তার, রিপা আক্তার প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এশিয়ান টিভির জেলা প্রতিনিধি এস এম সুরুজ আলী ও পরিচালনা করেন বাসস এর জেলা প্রতিনিধি এডভোকেট শাহ ফখরুজ্জামান।
পরে অতিথিবৃন্দ কেক কাটার মাধ্যমে এশিয়া টিভির ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করেন।
প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার কামরুল আমীন বলেন, ইলেকট্রনিক মিডিয়াতে কোন সংবাদ প্রচার হলে মুহুর্তের মধ্যেই তা দেশ বিদেশে ছড়িয়ে পড়ে। তাই কোন সংবাদ প্রচারের আগে আরও বেশী যতœবান হতে হবে। মিথ্যাভাবে কোন সংবাদ প্রচারিত হলে তা জেলার ভাবমুর্তি ক্ষুণœ করবে। এশিয়া টিভি জেলার উন্নয়ন ও ভাল দিকগুলো তুলে ধরবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com