বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

নবীগঞ্জে এক ব্যক্তির ভিন্ন ভিন্ন পরিচয় ॥ রহস্য কি ?

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০১৬
  • ৪৩৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জে এক ব্যক্তি রহস্য জনকভাবে একেক স্থানে একক পরিচয় ব্যবহার করছে বলে অভিযোগ পাওয়া গেছে। এমনকি যুক্তরাজ্য প্রবাসী বাইয়ের সম্পত্তি গ্রাস করার চেষ্টায় লিপ্ত রয়েছে বলেও তার ভাই অভিযোগ করেছেন।
সূত্র জানায়, নবীগঞ্জ উপজেলার ঘোলডুবা গ্রামের বাসিন্দা বর্তমানে নবীগঞ্জ শহরের ওসমানী রোডের হাজী রিফাত মঞ্জিলে বসবাসকারী আমিরুল ইসলাম মজনু একেক স্থানে একেক নাম ব্যবহার করছেন। তিনি কোন স্থানে নিজের নাম আমিরুল ইসলাম মজনু, পিতা হাজী রিফাত উল্লাহ, মাতা মোছাঃ সমছিয়া বেগম উল্লেখ করেন। আবার কোন স্থানে নিজের নাম রাজা মিয়া, তার পিতার নাম রিফাত উল্লাহ, মায়ের নাম আনোয়ার খাতুন উল্লেখ করেন। সম্প্রতি আমিরুল ইসলাম মজনু তার ছোট ভাই বৃটেন প্রবাসী সাহিদুল ইসলাম শাহীনের সম্পত্তি দখল করে নেয়। নিজের সম্পত্তি রক্ষার জন্য মানচেস্টারের সহকারি হাই কমিশনারের বরাবরে লিখিত অভিযোগ দাখিল করেন। এতে তিনি উল্লেখ্য করেন বৃটেনে বসবাসের সুবাদে জীবনের সমস্ত সঞ্চয় দিয়ে নবীগঞ্জ শহরের ওসমানি রোডে বাসার জায়গা প্লটসহ অন্যান্য ভু-সম্পত্তি ক্রয় করেন। তার ক্রয়কৃত বাসার জায়গা মোট ৭টি প্লটের মধ্যে ২টিতে বিল্ডিং বানানো, ২টিতে কলোনী হাউজ, ১টিতে বিস্কুট ফ্যাক্টরী রয়েছে। অন্য দুটি প্লট খালি রয়েছে। এগুলো থেকে প্রতি মাসে ভাড়া বাবদ ৫০ হাজার টাকা আয় হয়। তার নিজের ক্রয়কৃত সম্পত্তি দেখাশোনা করেন তার বড় ভাই আমিরুল ইসলাম মজনু। সেই সাথে মজনুর কাছে তার ১৬ লাখ টাকা দামের একটি গাড়ি রয়েছে। সেগুলো তিনি আত্মসাতের চেষ্ঠা করছেন। এছাড়াও তার ৬ কোটি টাকার সম্পত্তি আমিরুল ইসলাম মজনু দখল করে রেখেছে। এছাড়াও জমি-জমা দখল করে বর্তমানে বিদেশে পালিয়ে যাওয়ার জন্য দুই নামে পাসপোর্ট তৈরী করেছেন বলে শাহীন জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com