বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বাহুবলের ৭ ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন পেতে ২৮ নেতা মাঠে

  • আপডেট টাইম রবিবার, ২০ মার্চ, ২০১৬
  • ৪৬৮ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল উপজেলার ৭ ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন যুদ্ধ শুরু হয়েছে। বিভিন্ন ইউনিয়নে ২৮ নেতা নৌকা পেতে মরিয়া হয়ে মাঠেছেন। ইতোমধ্যে এসব দলীয় মনোনয়ন প্রত্যাশী ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা, জেলা ও কেন্দ্রে লবিং গ্র“পিং-এ নেমেছেন। গতকাল শনিবার প্রার্থীরা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। মনোনয়ন ফরম সংগ্রহকারীদের সবাই নৌকা পেতে শতভাগ আশাবাদী। মনোনয়ন প্রত্যাশীদের তোড়জোর সাধারণ মানুষের আগ্রহ বাড়িয়ে দিয়েছে। ফলে সবার নজর কোন ইউনিয়নে কে হচ্ছেন নৌকার কান্ডারী। নির্বাচন কমিশন ঘোষিত সূচি অনুযায়ী আগামী ৪ জুন এ উপজেলার ৭ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।
দলীয় সূত্রে জানা গেছে, কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্দেশনা মতে উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ গত ১২ থেকে ১৮ মার্চ ৭ ইউনিয়নে বর্ধিত সভা সম্পন্ন হয়েছে। বর্ধিত সভা শেষে মনোনয়ন প্রত্যাশীদের মাঝে মনোনয়ন ফরম বিতরণ করা হয়েছে। আগামী ৬ এপ্রিল মনোনয়ন ফরমগুলো জমা দেয়ার তারিখ নির্ধারণ করা হয়েছে। গতকাল শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলা আওয়ামীলীগের দপ্তর ও প্রচার সম্পাদক ইলিয়াছ আখঞ্জীর নেতৃত্বে দলীয় মনোনয়ন ফরম বিতরণ করা হয়। নির্ধারিত সময়ে মোট ২৮ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন। দলীয় মনোনয়ন প্রত্যাশীরা হলেন-
১নং স্নানঘাট ইউনিয়ন ঃ বর্তমান চেয়ারম্যান তাজুল ইসলাম, সাবেক চেয়ারম্যান হরমুজ মিয়া, ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি ফেরদৌস আলম (মেম্বার) ও মোঃ আব্দুল হক।
২নং পুটিজুরী ইউনিয়ন ঃ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সামছুদ্দিন তারা মিয়া, এবিএম ফরহাদ তালুকদার ও ফজলে এলাহী লুলু।
৩নং সাতকপান ইউনিয়ন ঃ সাবেক চেয়ারম্যান শাহ আহমেদ আওলাদ, আব্দুল জব্বার (মেম্বার), উপজেলা তরুনলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ আয়াত আলী, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সৈয়দ এনামুল হক ও সিরাজ আলী চৌধুরী।
৪নং বাহুবল ইউনিয়ন ঃ উপজেলা যুবলীগ সভাপতি অলিউর রহমান অলি, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী, মোঃ মোশাহিদ আলী ও শামীম মিয়া।
৫নং লামাতাশী ইউনিয়ন ঃ বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক সাইফুর রহমান জুয়েল ও আলতাফ হোসেন।
৬নং মিরপুর ইউনিয়ন ঃ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সাইফুদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুস শহীদ জিতু, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ তারা মিয়া ও হাজী দুলাল মিয়া।
৭নং ভাদেশ্বর ইউনিয়ন ঃ বর্তমান চেয়ারম্যান মত্তাছির মিয়া, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি কামরুজ্জামান বশির, সহ-সভাপতি আলাউর রহমান শাহেদ, সাংগঠনিক সম্পাদক সামিউল ইসলাম ও ছাত্রলীগ নেতা জুনাইদ মিয়া।
উল্লেখিত ২৮ নেতা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেও পুটিজুরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোঃ মুদ্দত আলী, মিরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা ডা. রমিজ আলী এবং ভাদেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা আবুল হাশিম দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেননি। ধারণা করা হচ্ছে তারা স্ব-স্ব ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com