শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

এমপি আবু জাহিরকে দিলীপ দাসের নেতৃত্বে নবনির্বাচিত পৌর পরিষদের অভিনন্দন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০১৬
  • ৪৪৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি \ হবিগঞ্জ পৌরসভার নতুন পরিষদের দায়িত্ব গ্রহনের জটিলতা নিরসনে অগ্রণী ভ‚মিকা রাখায় হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য ও হবিগঞ্জ পৌরসভার উপদেষ্টা এডঃ মোঃ আবু জাহিরকে অভিনন্দন জানিয়েছে পৌরসভার নবনির্বাচিত পৌর পরিষদ। গতকাল বুধবার সন্ধ্যায় প্যানেল মেয়র-১ দিলীপ দাসের নেতৃত্বে হবিগঞ্জ পৌর পরিষদের সদস্যবৃন্দ এডঃ মোঃ আবু জাহিরের বাসভবনে উপস্থিত হয়ে তাঁর হাতে ফুলের তোড়া তুলে দেন। এ সময় সংক্ষিপ্ত মতবিনিময়ে এডঃ মোঃ আবু জাহির বলেন, হবিগঞ্জ পৌরসভার প্রশাসনে শৃংখলা ও নিয়মানুবর্তিতা প্রতিষ্ঠা করতে হবে। পরিষদের দক্ষ নেতৃত্ব ও কর্মকর্তা-কর্মচারীদের কর্মদক্ষতায় পৌরবাসী যাতে উন্নত সেবা গ্রহণ করতে পারেন সে ব্যাপারে সকলকে সচেতন হতে হবে বলে তিনি দিকনিদের্শনা দেন। এ সময় উপস্থিত ছিলেন নতুন মনোনীত প্যানেল মেয়র-১ দিলীপ দাস, প্যানেল মেয়র-২ পিয়ারা বেগম, প্যানেল মেয়র-৩ মোঃ আলমগীর, পৌর কাউন্সিলর আবুল হাসিম, মোহাম্মদ জুনায়েদ মিয়া, গৌতম কুমার রায়, মোঃ আব্দুল আউয়াল মজনু, মোঃ উম্মেদ আলী শামীম, খালেদা জুয়েল, অর্পনা বালা পাল, পৌরসভার সচিব মোহাম্মদ নুরে আলম সিদ্দিকী, নির্বাহী প্রকৌশলী মধুসুদন দাস, উপসহকারী প্রকৌশলী আব্দুল কদ্দুস শামীম, পৌর কর্মচারী সংসদের সভাপতি সিদ্ধার্থ বিশ্বাস প্রমুখ। নতুন মনোনীত প্যানেল মেয়র-১ দিলীপ দাস বলেন হবিগঞ্জ পৌরসভার উপদেষ্টা, হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহিরের দিকনিদের্শনা ও পরামর্শ অনুযায়ী হবিগঞ্জ পৌরসভার সেবা ও উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে নতুন পরিষদ সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাবে।
উলে­খ্য গত মঙ্গলবার অনুষ্ঠিত এক সভায় সর্বসম্মতিক্রমে প্যানেল মেয়র ১, ২ ও ৩ মনোনীত করা হয়। সভায় হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির, জেলা প্রশাসক সাবিনা আলম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ আব্দুর রউফের উপস্থিতিতিতে নবনির্বাচিত ৯ জন কাউন্সিলর ও ৩ জন মহিলা কাউন্সিলরের মতামত গ্রহণ করা হয়। বিস্তারিত আলোচনাক্রমে সকল কাউন্সিলরের সম্মতিতে ৩নং ওয়ার্ডের ৭ বারের নির্বাচিত পৌর কমিশনার ও কাউন্সিলর দিলীপ দাসকে প্যানেল মেয়র-১ মনোনীত করা হয়। সাথে সাথে প্যানেল মেয়র-২ হিসেবে ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পিয়ারা বেগম এবং প্যানেল মেয়র-৩ হিসেবে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আলমগীর মনোনীত হন। নির্বাচিত পৌর মেয়র আলহাজ্ব জিকে গউছ কিবরিয়া হত্যা মামলায় কারান্তরীন থাকায় প্যানেল মেয়র-১ হিসেবে হবিগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পেতে যাচ্ছেন দিলীপ দাস।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com