বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচংয়ে উলামায়ে উদ্যোগে আয়োজিত জনসভায় বক্তারা ॥ মদ, গাঁজা, জুয়া, সন্ত্রাস ও জঙ্গিবাদকে পরিহার করুন

  • আপডেট টাইম মঙ্গলবার, ১ মার্চ, ২০১৬
  • ৩১৪ বা পড়া হয়েছে

বানিয়াচং প্রতিনিধি ॥ বানিয়াচংয়ের সর্বস্থরের উলামায়ে কেরামের ডাকে চলমান মদ, গাঁজা, জুয়া, হিরোইন, কবরপূজা, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরোদ্ধে গণ-সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এবং এসব কর্মকান্ড থেকে দেশ ও জাতিকে মুক্ত থাকার আহ্বান জানিয়ে গতকাল বিকালে স্থানীয় শহীদ মিনার সংলগ্ন জীব ষ্ট্যান্ড মাঠে এক গণ জমায়েত অনুষ্ঠিত হয়। প্রবীন আলেম মাওঃ আব্দুল বাছিত আজাদের সভাপতিত্বে ও মাওঃ বশীর আহমদের পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, প্রিন্সিপাল মাওঃ আবদাল হুসেন খান, আলহাজ্ব ফরিদ উল্লাহ, শায়খ মুখলিছুর রহমান, উপাধ্যক্ষ কাজি মাওঃ আতাউর রহমান, মাওঃ ডাঃ বশীর আহমদ, বড় বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব জয়নাল আবেদীন, মাওঃ শায়খ গোলাম কাদির, মাওঃ আব্দুল ওলী, শায়খ শফিকুর রহমান, মাওঃ মুজিবুর রহমান যশকেশরী, শায়খ সিরাজুল ইসলাম, শায়খ সাজ্জাদুর রহমান, মাওঃ রওশন ইজদানী, মাওঃ মুবাশ্বির আহমদ, মাওঃ মুজিবুর রহমান, মুফতি আমীর আহমদ, মুফতী তাফাজ্জুল হক, মাওঃ. জালালুদ্দিন প্রমুখ।
বক্তারা বলেন, সারাদেশের মত বানিয়াচং আজ মদ, গাঁজা, ইয়াবা, হিরোইন, ফেনসিডিল এর সয়লাব হয়েছে। বিদেশী অপসংস্কৃতির ছোবল, আজ প্রতিটি ঘরে ঘরে কবরপূজা ও মাজার কে কেন্দ্র করে মাদকদ্রব্য দেহ ব্যবসা অশ্লীলতার ভয়াবহ আকার ধারন করেছে। এমতাবস্থায় দেশের উলামায়ে কেরাম বানিয়াচংবাসী তথা দেশবাসীকে এসব অপকর্ম পরিহার করার আহ্বান জানান। অন্যতায় জাতি ভয়াবহ বির্পযয়ের সম্মুখীন হবে। পরিশেষে দেশ ও জাতির শান্তি ও কল্যান কামনা করে বর্ষীয়ান আলেম আলহাজ্ব আব্দুস সাত্তার খান মুনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়। সভা শেষে একটি বিক্ষোভ মিছিল সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় সিড়িশ তলায় এসে পথসভার মাধ্যমে শেষ হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com