শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

কমল হবিগঞ্জ পৌর স্বেচ্ছাসেকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনোনীত

  • আপডেট টাইম সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৩৩৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি \ হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান কমল ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন। এক জরুরী সভায় তাকে এ পদে মনোনীত করা হয়। গতকাল রাত ৮টার দিকে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাসুম আজাদের সভাপতিত্বে  ও আমিরুল ইসলাম লিটনের পরিচালনায় অনুষ্টিত সভায় সর্বসম্মতিক্রমে এ সিন্ধান্ত দেয়া হয়।
অব্যাহতি প্রাপ্ত সাধারণ সম্পাদক বাবুল চৌধুরীর বিরুদ্ধে দলীয় নেতাকর্মীদের সাথে অশুভন আচরণ ও দলীয় কর্মকান্ডে নিস্ত্রিয়তা অভিযোগ থাকায় তাকে অব্যাহতি প্রদান করা হয়। আজ সোমবার থেকে মিজানুর রহমান কমল হবিগঞ্জ পৌর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com