মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

নবীগঞ্জে ৯ বছরের শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার \ হত্যা না আত্মহত্যা

  • আপডেট টাইম রবিবার, ২০ ডিসেম্বর, ২০১৫
  • ৩৮৭ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে \ নবীগঞ্জ উপজেলার সদরঘাট (কবলেশ্বর) গ্রামে শফিক মিয়া নামের ৯ বছর বয়সের এক শিশুর রশি দিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে ধুম্রজালের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার বিকেল ৪টার দিকে। মৃত শফিক ওই গ্রামের ইসলাম মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের সদরঘাট ইমামগঞ্জ বাজারের নিকটস্থ একটি নিজস্ব বাড়িতে দীর্ঘ দিন ধরে ৫ ছেলে নিয়ে বসবাস করে আসছেন দিন মজুর ইসলাম মিয়া। স্ত্রীর সাথে ইসলাম মিয়ান মনমালিন্যের কারণে প্রায় ৬ মাস পূর্বে স্ত্রী তার পিতার বাড়ি চলে যায়। এনিয়ে একাধীক বার বিচার বৈঠক বসলেও কোন সমাধান হয়নি। তাই ৫ ছেলে নিয়ে দিন মজুর ইসলাম মিয়া সুন্দর ভাবেই চলাফেরা করে আসছিলেন। গতকাল শনিবার সকালে ইসলাম মিয়া তার ছেলেদের নিয়ে জমিতে কৃষি কাজ করতে পাশ্ববর্তী হাওরে যান। সেখানে কাজ করার এক পর্যায়ে বেলা ৩টার দিকে ছোট ছেলে শফিক মিয়াকে ১০ টাকা দিয়ে বাড়িতে পাটিয়ে দেন। পরে ইসলাম মিয়া বাড়িতে এসে ঘরে প্রবেশ করতে চাইলে দেখেন দরজা বন্ধ। এ সময় ছেলে শফিক মিয়াকে খোঁজাখোঁজি করতে গিয়ে দেখেন বাড়ির একটি আম গাছে রশি দিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় শিশু শফিকের লাশ। ইসলাম মিয়া ও তার ছেলেদের কান্নাকাটি ও শোর চিৎকারে আশ পাশের লোকজন ছুটে এসে পুলিশকে খবর দেন। পরে বেলা সাড়ে ৫টার দিকে গোপলার বাজার পুলিশ ফাঁড়ির ইনর্চাজ এস আই আব্দুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল তৈরী করেন। শেষে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে লাশ প্রেরন করেন। ৯ বছরের শিশুর লাশ উদ্ধার নিয়ে স্থানীয়দের মধ্যে নানা প্রশ্নের সৃষ্টি হয়।
এ ব্যাপারে এসআই আব্দুর রহমান জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করে সুরতহাল তৈরী করে মর্গে প্রেরন করেছি। তবে হত্যা না আত্মহত্যা ময়নাতদন্ত রির্পোট এলেই জানা যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com