শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাধবপুরে দায়ের কোপে আহত শিশু’ জুয়েলের মৃত্যু ॥ গ্রেফতার ১

  • আপডেট টাইম শুক্রবার, ৯ অক্টোবর, ২০১৫
  • ৩৮২ বা পড়া হয়েছে

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুরে প্রতিপক্ষের হামলায় আহত ৪র্থ শ্রেনীর ছাত্র শিশু জুয়েল মিয়া ৯ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে অবশেষে মারা গেল। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। থানার অফিসার ইনচার্জ মোল্লা মনির হোসেন মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ ও জুয়েলের ভাই সুহেল মিয়া জানায়-উপজেলার চৌমুহনী ইউনিয়নের রামপুর গ্রামের হায়দর আলীর ছেলে কুদ্দুছ মিয়ার সঙ্গে একই গ্রামের প্রবাসী ফরিদ পরিবারের সঙ্গে জমি সংক্রান্ত জের ধরে ৩০ সেপ্টেম্বর বিকালে ফরিদ মিয়া ছেলে সুহেল স্থানীয় চেঙ্গারবাজার থেকে বাড়ী ফেরার পথে কুদ্দুছ মিয়ার লোকজন অর্তকিতে হামলা চালিয়ে আহত করে। সুহেল মিয়া আহত হওয়ার খবর শুনে তার মা ও ছোট ভাই আনন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্র জুয়েল মিয়া এগিয়ে গেলে তাদের উপরও হামলা চালায়। শিশু জুয়েলকে দা দিয়ে কুপিয়ে মাথায় গুরুতর জখম করে। আহত অবস্থায় জুয়েলকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’এ নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সংজ্ঞাহীন অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটায় দিকে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তার মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে সহপাঠিদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। এ ঘটনায় জুয়েলের ভাই সুহেল বাদী হয়ে সাবেক ইউপি সদস্য মনু মিয়াকে প্রধান আসামী করে ১১জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা সামস্-ই-তাব্রীজ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওই গ্রামের শুকুর আলীকে গ্রেফতার করেন। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মোল্লা মনির হোসেন জানান-শিশু জুয়েল হত্যা মামলার আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com