শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে গভীর রাতে ভূমি দখলের জের ॥ সংঘর্ষে আহত ১০ ॥ আটক ২

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০১৫
  • ৪০৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের কানাইপুর গ্রামে বুধবার গভীর রাতে অন্যের দখলীয় ভুমিতে ঘর নির্মাণকে কেন্দ্র করে এক রক্তক্ষয়ী সংর্ঘষে কমপক্ষে ১০ জন গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে ২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও বাকীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি এবং প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনার খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন এবং ২ জনকে আটক করে ৫৪ ধারায় জেল হাজতে প্রেরন করেছে।
স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের কানাইপুর গ্রামের মৃত জহুর উদ্দিনের ছেলে আসাব উদ্দিন দীর্ঘদিন ধরে কেলী কানাইপুর হেলি প্যাড মাঠ সংলগ্ন এক খন্ড ভুমি ভোগ দখলে আছেন। সম্প্রতি ওই ভুমি টুকু একই গ্রামের আব্দুল বারিক তাদের পৈত্রিক সম্পত্তি দাবী করে জবর দখলের চেষ্টা করে আসছিল। এনিয়ে গত ক’দিন ধরে উভয় পক্ষের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করে আসছিল। গত মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে আসাব উদ্দিনের দখলীয় বিরোধীয় ভুমিতে আব্দুল বারিক তার লোকজন নিয়ে ঘর নির্মাণ করতে যায়। খবর পেয়ে আসাব উদ্দিন ও তার লোকজন বাধাঁ দিলে উভয় পক্ষের মধ্যে গভীর রাতে রক্তক্ষয়ী সংর্ঘষ বাঁেধ। এতে কমপক্ষে ১০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং আঞ্জব আলী ও মিনিষ্টার মিয়া নামে দু’জনকে আটক করে থানায় নিয়ে আসেন। তবে আটককৃত আঞ্জব আলী ঘটনার সাথে সম্পৃক্ত নয় বলে স্থানীয় লোকজন জানিয়েছে। পুলিশ আটককৃতদের ৫৪ ধারায় কোর্টে প্রেরন করেছে। আহতদের মধ্যে আসাব উদ্দিন (৫৫), তার ছেলে ছমরু মিয়া (২২)কে সিলেট এবং অপর আহত আমজদ আলী (৩৪), মিঠু মিয়া (২০), সামছু মিয়া (২৬), ফুলুদা বেগম (৩০), দুলু মিয়া(৩৮)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও বাকীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনার পর পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে বলে স্থানীয় সুত্রে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com