শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জে প্রকৃত সাংবাদিকদের বাদ দেয়ায় মতবিনিময় সভা করেনি ব্র্যাক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০১৫
  • ৪২৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ প্রকৃত সাংবাদিকদের বাধ দিয়ে সাংবাদিকদের দিয়ে হবিগঞ্জে কর্মশালা করতে পারেনি ব্র্যাক। আজ হবিগঞ্জ প্রেসক্লাবে সড়ক নিরাপত্তায় গণমাধ্যম শীর্ষক এক মতবিনিময় সভার আয়োজন করেছিল ব্র্যাক হবিগঞ্জ অফিস। যথারীতি ৩০জন সাংবাদিকের নামে আমন্ত্রণ পত্রও ইস্যু করা হয়। কিন্তু বিষয়টি জানাজানি হলে হবিগঞ্জে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকদের মধ্যে ব্যাপক আলোচনা শুরু হয়। এতে তোপের মুখে পড়েন হবিগঞ্জে কর্মরত ব্রাকের সংশ্লিষ্ট কর্মকর্তা। কিসের ভিত্তিতে হবিগঞ্জে কর্মরত বিভিন্ন টিভি, জাতীয় পত্রিকা ও স্থানীয় পত্রিকার সাংবাদিকদের বাধ দেয়া হল তারও সঠিক জবাব দিতে পারেননি। পরে ওই কর্মকর্তা বাধ্য হন কর্মশালা স্থগিত করতে।
হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং চ্যানেল আই ও বাংলাদেশ প্রতিদিন জেলা প্রতিনিধি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ বলেন- ব্র্যাকের মতবিনিময় সভার বিষয়ে আমি কিছু জানি না। এ ব্যাপারে আমাকে ব্র্যাকের পক্ষ থেকে কোন প্রকার অবগত করা হয়নি।
এ ব্যাপারে টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি ও দৈনিক হবিগঞ্জ সমাচারের ভারপ্রাপ্ত সম্পাদক রাসেল চৌধুরী বলেন- ব্র্যাকের মতবিনিময় সভায় অধিকাংশ টিভি প্রতিনিধিকে আমন্ত্রণ জানানো হয়নি। অথচ সড়ক নিরাপত্তায় টিভি সাংবাদিকরা গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে থাকেন। ব্র্যাকের মত একটি স্বনামধন্য এনজিও’র এ ধরনের খামখেয়ালীপনা দুঃখজনক।
দৈনিক তরফবার্তার সম্পাদক অধক্ষ্য ফারুক উদ্দিন চৌধুরী বলেন- এ ধরনের কোন মতবিনিময় সভায় আমন্ত্রণ আমি পাইনি। দৈনিক কালেরকন্ঠের জেলা প্রতিনিধি ও দেশজমিনের নির্বাহী সম্পাদক শাহ ফখরুজ্জামান বলেন- ব্র্যাকের মতবিনিময় সভার কোন আমন্ত্রণ পাইনি। ইন্ডিপেন্ডেন্ট টিভি’র প্রতিনিধি শওকত চৌধুরী বলেন- হবিগঞ্জের প্রকৃত সাংবাদিকদের বাধ দিয়ে ব্র্যাকের মতবিনিময় সভা করার যে চেষ্টা করা হয়েছে তা দুঃখজনক। আমি এই হীন প্রচেষ্টার নিন্দা জানাই।
একাত্তর টিভি’র প্রতিনিধি শাকিল চৌধুরী ও দৈনিক আজকের হবিগঞ্জের বার্তা ইনচার্জ আশরাফুল ইসলাম কহিনুর বলেন, ব্র্যাকের মতবিনিময় সভা হচ্ছে বলে আমাদের জানা নেই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com