বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নবীগঞ্জে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মধ্যে এমপি কেয়া চৌধুরীর টিন বিতরণ

  • আপডেট টাইম সোমবার, ১৩ জুলাই, ২০১৫
  • ৩১১ বা পড়া হয়েছে

জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিকরা সার্বক্ষণিক জনগণের পাশে রয়েছে। এ সরকারের যুগান্তকারী পদক্ষেপে দেশ আজ এগিয়ে যাচ্ছে। নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি হচ্ছে। লোকজনকে এখন বেকার থাকতে হচ্ছে না। তিনি বলেন নবীগঞ্জ-বাহুবলের যেখানেই সমস্যা, সেখানেই এ সরকারের উন্নয়নের বার্তা পৌছে দিচ্ছি। সম্প্রতি ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত নবীগঞ্জের দত্তগ্রামে ক্ষয়ক্ষতির বিষয়টি জানার পরই পরিদর্শন করে উন্নয়নের আশ্বাস প্রদান করি। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে প্রাপ্ত টি আর বরাদ্দ থেকে আজ এ গ্রামের ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত হতদরিদ্রদেরকে ১ লাখ ১০ হাজার টাকা মূল্যের টিন বিতরণ করলাম। তিনি আরো বলেন-শুধু দত্তগ্রামের কবরস্থানে ২০ হাজার ও আখড়ায় ৫০ হাজার বরাদ্দ দিয়েছি। গতকাল রোববার দুপুরে নবীগঞ্জ উপজেলার দত্তগ্রামের আখড়ায় টিন বিতরণ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক ও হবিগঞ্জ-সিলেট জেলার দায়িত্বপ্রাপ্ত মহিলা এমপি এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।
ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি পরেশ দাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিনের পরিচালনায় বক্তৃতা করেন- উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক রেজভী আহমেদ খালেদ, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল হেকিম, সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান মিয়া, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সাহেব আলী, সাধারণ সম্পাদক ঈমান আলী তালুকদার, বিজয় দাশ, অনুপ দাশ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com