বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

ঈদে তরুণীদের পছন্দ কিরণমালা

  • আপডেট টাইম বুধবার, ৮ জুলাই, ২০১৫
  • ৫৫৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আসছে মুসলমান সম্প্র্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ। এ উপলক্ষে বাহারি পোশাকে অপরূপ সাজে সাজানো হয়েছে বিপনী বিতান গুলো। এতে প্রতিবারের মত এবারও ভারতীয়, থাইল্যান্ড, সিঙ্গাপুরসহ বিভিন্ন দেশের নতুন নতুন সব ধরনের পোশাকের কালেকশন রয়েছে। সকাল ৮টা থেকে মধ্যরাত পর্যন্ত চলছে এ জমজমাট বিকিকিনি।
উপজেলার বিভিন্ন স্থানে ঘুরে দেখা যায়, চৌধুরী বাজার, মিনা মার্কেট, ঘাটিয়া বাজার, নাহার প্লাজা, বড় বাজার, মসজিদ মার্কেট, হকার্স মার্কেটসহ বেশিরভাগই মহিলাদের শাড়ির দখলে। এ শাড়ির মূল্য ১ হাজার ৫শ’ টাকা থেকে ২৫ হাজার টাকা পর্যন্ত রয়েছে।
ঈদকে সামনে রেখে মহিলাদের মেহেদী থেকে শুরু করে বিভিন্ন সাজ-সজ্জার দেশি-বিদেশি কসমেটিকসসহ বিভিন্ন ধাতুর তৈরি গহনা দোকানগুলোতে যেন অন্যরকম আলো ছড়াচ্ছে। এদিকে নির্ঘুম রাত কাটাচ্ছেন উপজেলার বিভিন্ন মার্কেটের দর্জিরা।
প্রায় প্রত্যেক দোকানের ব্যবসায়ী জানান, মেয়েদের পছন্দের মধ্যে এবার বেশি বিক্রি হচ্ছে ‘কিরণমালা’। বেশির ভাগ মেয়েদেরই পছন্দ এ পোশাক। এ পর্যন্ত সবেচেয়ে বেশি বিক্রি হওয়া থ্রি-পিসটি ছাড়াও জলনূপুর টাপুরটুপুর, ঝিলিক, জলপরী নামের পোশাক মেয়েরা পছন্দ করছেন।
পুলিশ সূত্র জানান, ঈদ বাজার ও ক্রেতাদের নিরাপত্তায় পুলিশ সতর্ক রয়েছে। যাতে কোন ধরনের অপ্রীতিকর কোন ঘটনা না ঘটে তা নিশ্চিত করতে যা যা করা দরকার আমরা সবই করবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com