বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে মোবাইলে জনপ্রতিনিধি ব্যবসায়ী কাছে চাঁদা দাবির হিরিক

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩০ জুন, ২০১৫
  • ৫৯৬ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে কয়েক দিন ধরে মোবাইল ফোনে জনপ্রতিনিধি, ব্যবসায়ী ও পেশাজীবির কাছে অবসর প্রাপ্ত মেজর পরিচয় দিয়ে জনৈক ব্যক্তি পার্টির চাঁদা বাবদ মোবাইল ফোনে মোটা অংকের চাঁদা চেয়েছে। চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে স্ত্রী সন্তান সহ তাদের বড় ধরনের ক্ষতি হবে বলে হুমকি দিয়েছে। ফলে জনপ্রতিনিধি, ব্যবসায়ী ও পেশাজীবিরা আতংকিত হয়ে পড়েছে। এ ঘটনায় অনেকেই থানায় সাধারণ ডাইরী করেছে।
জিডি সূত্রে জানা গেছে, গত ২১ জুন রাতে ০১৭৯৯৮২৭০৭৫ ফোন থেকে মেয়র হীরেন্দ্র লাল সাহার মোবাইল ফোনে (০১৭১৫২৪০৩১৬) অবসরপ্রাপ্ত মেজর জিয়াউল ইসলাম জিয়া পরিচয়ে জনৈক ব্যক্তি ১০ লাখ টাকা চাঁদা দাবি করেন। টাকা না দিলে স্বামী স্ত্রী সন্তান ও তার ক্ষতি হবে বলে হুমকি দেয়। এর আগে একই দিন সন্ধ্যায় মেয়রের স্ত্রী এডভোকেট প্রীতি রানী দেবের মোবাইল ফোনে চাঁদা চেয়ে ভয়ভীতি প্রদর্শন করেন। একই দিন মাধবপুর বাজারের ব্যবসায়ী মনোজ কুমার মোদক, কাজী আক্তার উদ্দিন ও কাউন্সিলর দুলাল মোদকের কাছে একই কায়দায় ওই পরিচয়ে চাঁদা চেয়ে হুমকি দিয়েছেন। তাছাড়া ব্যবসায়ী কায়সার খাঁনের কাছেও একই কায়দায় চাঁদা দাবি করেছেন। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত মাধবপুরের সন্তান ডাঃ সারোয়ার আলম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন তালুকদারের ব্যবহৃত মোবাইল ফোনে অনুরূপ চাঁদা দাবি করেন। উপজেলা ছাত্রলীগের সভাপতি মজিব উদ্দিন তালুকদার ওয়াশিম জানান-আব্বা (আলাউদ্দিন তালুকদার বেনুর) মোবাইলে ফোন দিয়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি করেন। তিতাস ডায়গস্টিক সেন্টার ও হাসপাতালের পরিচালক জন্টু মিয়া জানান- ডাঃ সারোয়ার আলমের কাছে অনুরূপ চাঁদা দাবি করেছে। থানার এস.আই মমিনুল ইসলাম জানান- আমরা এ চক্রটিকে খুজে বের করতে কাজ শুরু করেছি। আশা করি অচিরেই তাদের সনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসতে পারব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com