শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ লেডিস ক্লাবের সাংস্কৃতিক সন্ধ্যা ও স্মারকগ্রন্থ সুরভি’র মোড়ক উম্মোচন

  • আপডেট টাইম বুধবার, ১০ জুন, ২০১৫
  • ৩৪৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আনন্দ উল্লাস আর জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে হবিগঞ্জ লেডিস ক্লাবের স্মারকগ্রস্থ সুরভি এর মোড়ক উম্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গতকাল মঙ্গলবার সন্ধ্যা রাতে হবিগঞ্জ সার্কিট হাউজ মিলনায়তনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। লেডিস ক্লাব সভানেত্রী মিসেস মিতা বেগমের সভাপতিত্বে ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দা সমশাদ বেগম এবং রোবাইয়া আফরোজের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দিলীপ কুমার বণিক, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব সফিউল আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাহীনা ফেরদৌসী। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানিয়াচঙ্গের ইউএনও মোঃ শামছুল আলম, হবিগঞ্জ সদরের ইউএনও আশফাকুল হক চৌধুরী, চুনারুঘাটের ইউএনও মাশহুদুল হক, মাধবপুরের ইউএনও রাশেদুল ইসলাম, মাধবপুর পৌর মেয়র হীরেন্দ্র লাল সাহা, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, প্রেসক্লাব সেক্রেটারী চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ প্রমূখ। সভাশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন বানিয়াচঙ্গ উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুল ইসলাম, চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও তার সহধর্মীনি, মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার ও তার সহধর্মীনি, নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে কুলসুম, জেলা প্রশাসকের কন্যা তাহসিন আবেদীন প্রিয়ন্তী, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দিলিপ কুমার বণিকের কন্যা উর্জস্বী বিদিতা বণিক নব, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আবদুর রউফের কন্যা মুমতাহিনা, বিটিভির নিয়মিত শিল্পী সুবীর রায় প্রমূখ।
অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন জেলা প্রশাসকের বড় মেয়ে তানহা আবেদীন রূপন্তী, অতিরিক্ত জেলা প্রশাসক সফিউল আলমের পুত্র ইহান। এছাড়া জেলায় কর্মরত ১ম শ্রেণীর কর্মকর্তাগণ তাদের সহধর্মীনি ও তাদের সন্তানরা গান, কবিতা আবৃত্তি ও নৃত্য পরিবেশন করে।
সভায় বক্তারা বলেন-১৯৯৭ সালে লেডিস ক্লাব প্রতিষ্ঠিত হয়ে ১৯৯৮ সালে নতুন আঙ্গিকে এর উদ্বোধন করা হয়। যার নাম দেয়া হয় অবকাশ। ক্লাবের সদস্যদের সৃজনশীল চিন্তা চেতনা বিকাশের উদ্দেশ্য স্মরণে স্মরণিকা প্রকাশ করা হয়। যার পরিপ্রেক্ষিতে দ্বিতীয় বারের মত স্মরণিকা সুরভি প্রকাশ করা হয়। সভায় জেলা প্রশাসকের সহধর্মীনি ও লেডিস ক্লাব সভাপতি মিতা বেগম বলেন-ক্লাব প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই বিভিন্ন সামাজিক কর্মকান্ডে সেবামুলক কাজ করে যাচ্ছে। মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা, বৃত্তি প্রদান, দরিদ্র মহিলাদের কর্মসংস্থানের জন্য সেলাই মেশিন বিতরণ, বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রীসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্লাবটি সহযোগিতা করে যাচ্ছে। সভায় জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীন ক্লাবটির বিভিন্ন কর্মকান্ডে সন্তোষ প্রকাশ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের শিল্পীদের মনকাড়া গানের প্রশংসা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com