সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে হঠাৎ শিলাবৃষ্টি ॥ ফসলের ব্যাপক ক্ষতি ॥ ১০ ঘন্টা বিদ্যুতবিহীন আজমিরীগঞ্জ উপজেলা নির্বাচনে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা সিলেট কিশোর হত্যার দায়ে বানিয়াচঙ্গের যুবক আটক আয়া চন্দনা রাণীর পোস্টিং লাখাই কাজ করছেন হবিগঞ্জ মাতৃমঙ্গল হবিগঞ্জ পৌরসভা থেকে অবসরপ্রাপ্ত ১৫ কর্মকর্তা-কর্মচারীকে বিদায় সংবর্ধনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজল আহমেদের মনোনয়নপত্র বাতিল ধুলিয়াখাল থেকে ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক ৩ ঘন্টার বৃষ্টিতে শহরে জলাবদ্ধতা ॥ ভোগান্তি উপজেলা পরিষদ নির্বাচন হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জের ৭ প্রার্থীর মনোনয়ন বাতিল মানবসেবার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জেলা ছাত্রলীগের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইম বুধবার, ৬ মে, ২০১৫
  • ৪১৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ ঢাকার প্রকৌশলী বিশ্ববিদ্যালয় (বোয়েট) ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে আজীবন বহিষ্কার করার প্রতিবাদে গতকাল হবিগঞ্জ জেলা ছাত্রলীগের উদ্যোগে এক মানববন্ধন ও প্রতিবাদ মিছিল হয়েছে। জেলা ছাত্রলীগের সভাপতি ডা: ইসতিয়াক রাজ চৌধুরীর সভপতিত্বে¡ ও মুকিদুল ইসলামের পরিচালনায় এত বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সহ সভাপতি সাইদুর রহমান, কায়েস চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সানি, সাংগঠনিক সম্পাদক মহিবুর রহমান মাহী, জেলা ছাত্রলীগের সাবেক নেতা মোঃ মানিক মিয়া, মো: মকুল ইসলাম, হাফিজুল ইসলাম, আমিনুল ইসলাম, জলিল আহমেদ, পিন্টু, রাজেন্দ্র প্রসাদ প্রমুখ। এছাড়া কলেজ ও পৌর শাখার ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, কামারুজ্জামানের ফাঁসির রায় কার্যকর করায় প্রকৌশলী বিশ্ববিদ্যালয় (বোয়েট) এর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক মিষ্টি বিতরণ করায় শিক্ষক জাহাঙ্গির আলম এর সাথে বিরোধ সৃষ্টি হয়। এক পর্যায়ে সভাপতি ও সাধারণ সম্পাদককে আজীবনের জন্য বহিস্কারের সিদ্ধান্ত নেয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com