শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ১ ॥ আজমিরীগঞ্জ থেকে ওয়াদুদ গ্রেফতার

  • আপডেট টাইম রবিবার, ১৯ এপ্রিল, ২০১৫
  • ৪৬৬ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচংয়ে পূর্ব বিরোধের জের ধরে দু’দলের সংঘর্ষে সামছু উদ্দিন (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ৫জন। এ ঘটনার সাথে জড়িত এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত সামছু উদ্দিন বানিয়াচং সদরের এড়ালিয়া পাড়ার বাসিন্দা। গতকাল শনিবার সকালের দিকে এ ঘটনাটি ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সামছু উদ্দিনের সাথে তার প্রতিবেশী বদি মিয়া, মিনহাজ উদ্দিন লেচু মিয়া গংদের বসত বাড়ীর জায়গা নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। গতকাল ওই বিরোধপূর্ন ভূমিতে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে উভয় পক্ষের লোকদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষ লাঠিসোটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় সামছু উদ্দিন এর মাথায় ও ঘাড়ে রক্তাক্ত জখম হয় এবং তার ভাই গৌছ মিয়া গুরুতর আহত হয়। গুরুতর আহতবস্থায় তাদের দু’জনকে বানিয়াচং হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার সামছু উদ্দিনকে মৃত ঘোষণা করেন এবং  আহত গউছ মিয়াকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এছাড়া সংঘর্ষে আহত জাহানারা আক্তার ও পলাশ মিয়াকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পরপরই বানিয়াচং থানার অফিসার ইনচার্জ নির্মলেন্দু চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ আসামীদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আজমিরীগঞ্জের পশ্চিমবাগ এলাকা থেকে বদির বড় ভাই আব্দুল ওয়াদুদ (৬২) গ্রেফতার করে। পরবর্তী সহিংসতা এড়াতে এলাকায় পুলিশ টহল জোরদার করা হয়েছে। সন্ধ্যায় নিহত সামছু উদ্দিনের লাশ ময়না তদন্ত শেষে জানাযার পরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com