শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নোয়াখাল চরগাঁও গ্রামে হাঁসের মালিকানা নিয়ে সংঘর্ষে আহত ১০

  • আপডেট টাইম রবিবার, ১৯ এপ্রিল, ২০১৫
  • ৪২৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার নোয়াখাল চরগাঁও গ্রামে হাঁসের মালিকানা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে টেটাবিদ্ধসহ ১০ জন আহত হয়েছে। গতকাল শনিবার সকালে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
এলাকাবাসী জানায়, চরগাঁও গ্রামের মহব্বত খানের পুত্র শামীম খানের হাঁসের খামাড়ের প্রায় ৭শ হাঁস পার্শ্ববর্তী নোয়াগাও গ্রামের দৌলত মিয়ার খামাড়ের হাঁসের সাথে মিশে যায়। হাঁস আনতে গেলে দৌলত মিয়া এগুলো তার নিজের হাঁস দাবী করে ফেরত দিতে অপারগতা জানায়। এ নিয়ে দৌলত মিয়া ও শামীম খানের মধ্যে তর্কাতর্কি শুরু হয়। এক পর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে উভয় পক্ষের ১০জন আহত হয়। আহতদের মধ্যে টেটাবিদ্ধ অবস্থায় শামীম খান, আমির  খান, মোয়াদ্দিছ মিয়া ও ইসলাম খানকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com