বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

শিক্ষক শিক্ষিকার জিম্মা থেকে স্কুল ছাত্রকে ধরে নিয়ে মারধর

  • আপডেট টাইম রবিবার, ১২ এপ্রিল, ২০১৫
  • ৩৫৯ বা পড়া হয়েছে

বানিয়াচং প্রতিনিধি ॥ বানিয়াচঙ্গের কুমড়ী দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক স্কুল ছাত্রকে পিতা-পুত্র ধরে নিয়ে পিটিয়ে আহত করে। গতকাল বিকালে এ ঘটনা ঘটে।
জানা যায় কুমড়ী দুর্গাপুরের ৫ম শ্রেণীর ছাত্র নীলপুর গ্রামের মৃত আব্দুল হামীদের পুত্র মামুন মিয়া (১২) স্কুল থেকে ফেরার পথে ঐ স্কুলের ৪র্থ শ্রেণীর ছাত্র আলমগীর (১২) সাথে গত কিছু দিন পূর্বে কথা কাটাকাটি হয়। এতে আলমগীরের অভিভাবকরা তাকে শায়েস্তা করার জন্য খুজতে থাকে।  বিষয়টি সে স্কুলের শিক্ষক ও শিক্ষিকাদের অবহিত করে। গতকাল স্কুল শিক্ষক জামাল মিয়া, আহসান উল্লা ও সহকারী শিক্ষিকা ফারহানা ইসলাম একত্রে মামুনকে নিয়ে তার বাড়ির দিকে রওনা দেন। এ সময় স্কুল ছাত্র আলমগীর, তার ভাই জাহাঙ্গীর ও তার পিতা রেনু মিয়া শিক্ষক ও শিক্ষিকারের নিকট থেকে ধরে নিয়ে মামুনকে মারধর করে আহত করে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। ঘটনার প্রতিকার চেয়ে স্কুল কমিটির নিকট বিচার প্রার্থী হয়েছে মামুনের পরিবার।
এব্যাপারে স্কুল কর্তৃপক্ষ কোনো ভূমিকা না নেয়ায় গতকাল বিকালে পুনরায় আলমগীর ও তার ভাই জাহাঙ্গীর ও তার পিতা রেনু মিয়া মিলে মামুন কে ধরে নিয়ে গিয়ে তাদের বাড়ীতে বেধম মারপিট করে রক্তাক্ত জখম করে। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
এব্যাপারে, স্কুলের প্রধান শিক্ষিকা কামরুন নাহারের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনা সত্যতা স্বীকার করেন। এবং ওই স্কুলে ৪র্থ শ্রেণীর ছাত্র আলমগীরকে স্কুলে আসতে বারন করেন। পরে আলমগীরের পরিবার এধরনের ঘটনা পুনরাবৃত্তি হবে না বলে আশ্বাস প্রদান করেন। কিন্তু এর পরেও আবার পুনরায় হামলা করায় অভিবাভকরা উদ্বিগ্ন। এব্যাপারে দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে বলে জানা যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com