বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে ঝড়ে ক্ষতিগ্রস্তদের মধ্যে চেক ও টিন বিতরণ

  • আপডেট টাইম রবিবার, ১২ এপ্রিল, ২০১৫
  • ৪৪০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মধ্যে চেক ও ঢেউ টিন বিতরণ করা হয়েছে। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে গতকাল শনিবার সকালে উপজেলা পরিষদের সামনে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ লুৎফর রহমানের সভাপতিত্বে ক্ষতিগ্রস্তদের মধ্যে চেক ও ঢেউ টিন বিতরণ করা হয়। এতে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মাহমুদ চৌধুরী, জেলা জাপা নেতা খলিলুর রহমান দুদু, ইউপি চেয়ারম্যান ইজাজুর রহমান, আঃ মুক্তাদির চৌধুরী, ছাইম উদ্দিন, প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ সরওয়ার শিকদার।
উপজেলার পানিউমদা ইউনিয়নে ২২টি, নবীগঞ্জ সদর ইউনিয়নে ৩টি এবং করগাও ইউনিয়নে ৩টিসহ মোট ২৮টি ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে ঢেউ টিন ও চেক বিতরণ করা হয়। তন্মধ্যে ২২টি পরিবারকে ১বান করে টিন এবং ৩হাজার টাকার চেক এবং ৬টি পরিবারকে ৪হাজার টাকার চেক দেয়া হয়।
উল্লেখ্য, গত ৫ এপ্রিল শনিবারে নবীগঞ্জ উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রায় শতাধিক ঘরবাড়ি, শিক্ষা প্রতিষ্টান, ব্যবসা প্রতিষ্টান, গাছপালা, বিদ্যুতিক খুটিসহ ভেঙ্গে লন্ডভন্ড হয়ে ব্যাপক ক্ষতিসাধিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com