বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১২:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

বাহুবল সড়কে গণডাকাতি ৫ লাখ টাকার মালামাল লুট ॥ চা বাগানের ডিজিএমসহ আহত ১০

  • আপডেট টাইম সোমবার, ১১ নভেম্বর, ২০১৩
  • ৩৪৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবল সড়কে গণডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা সড়কে গাছ ফেলে গাড়ি আটকিয়ে গণডাকাতি করে ৫লক্ষাধিক টাকার মালামাল লুট করেছে। এ সময় ডাকাতদের আক্রমনে দারাগাও চা বাগানের ডিজিএমসহ কয়েকজন আহত হয়েছে। গত শনিবার দিবাগত গভীর রাতে মিরপুর-শ্রীমঙ্গল সড়কের বাহুবল উপজেলার মুছাই ও কামাইছড়া পুলিশ ফাঁড়ির মাঝামাঝি স্থানে ডাকাতির ঘটনাটি ঘটে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাত প্রায় ৩টার দিকে ওই স্থানে ডাকাতরা সড়কে গাছ ফেলে ব্যারিকেড সৃষ্টি করলে শ্যামলী ও হানিফ পরিবহনসহ উভয় দিক থেকে আসা প্রায় ১২টি গাড়ি আটকা পড়ে।  এ সময় ৩০/৩৫ জনের সশস্ত্র ডাকাতদল গাড়িগুলোতে লুণ্ঠন চালায়। ডাকাতরা যাত্রীদের মোবাইল, নগদ অর্থসহ কমপক্ষে ৫ লাখ টাকার মালামাল লুট করে। এ সময় ডাকাতদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন বাহুবলের দারাগাও চা বাগানের ডিজিএম শহীদুল হক। ডাকাতরা তার কাছ থেকে দু’টি মোবাইল ও নগদ অর্থ ছিনিয়ে নেয়। এ ঘটনায় গুরুতর আহত ডিজিএমকে মৌলভীবাজার নুরজাহান ক্লিনিকে ভর্তি করা হয়েছে। পরবর্তীতে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পালিয়ে যায়। এ ব্যাপারে বাসযাত্রী সুনামগঞ্জের দিরাই এর ব্যবসায়ী প্রেমতোষ রায় বলেন, পুলিশ ডাকাতদের দেখেও তাদের আটকের কোন উদ্যোগ নেয়নি, এমনকি গুলিও ছোড়েনি। তারা বলেন, কামাইছড়া ও মুছাই পুলিশ ফাঁড়ির মাঝখানে এ ডাকাতির ঘটনা রহস্যজনক।  এ ব্যাপারে দারাগাও চা বাগানের ফাঁড়ি বাগান হাতিমারা চা বাগানের সহ ব্যবস্থাপক এবিএম মাহবুবুর রহমান জানান, ডিজিএম শহীদুল হক শ্রীমঙ্গল বালিশিরা ক্লাব থেকে দারাগাও ফেরার পথে ডাকাতের কবলে পড়েন। এ সময় ডাকাতরা ডিজিএম’র গাড়িসহ অনেকগুলো গাড়িতে ডাকাতি করে।
এ ব্যাপারে মুছাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস অই জিয়াউর রহমান বলেন, ডাকাতরা রাস্তায় গাছ ফেলে ডাকাতির চেষ্টা চালায়। ডাকাতের হামলায় ডিজিএম আহত ও তার গাড়ি ডাকাতির কথা স্মীকার করে দারোগা বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বত্তরা ডাকাতি করতে পারেনি। এ ব্যাপারে বাহুবল থানার অফিসার ইনচার্জ গণডাকাতির কথা অস্মীকার করেন। তবে দারাগাও ডিজিএম’র উপর হামলা ও তার গাড়িতে ডাকাতির কথা স্মীকার করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com