শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

সাংবাদিক তুহিনের চাচা পোষ্ট মাষ্টার বদর চৌধুরীর ইন্তেকাল

  • আপডেট টাইম সোমবার, ১৫ ডিসেম্বর, ২০১৪
  • ৩৫০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মানবকল্যান উন্নয়ন সংস্থা চৌকস এর চেয়ারম্যান সাংবাদিক রফিকুল হাসান চৌধুরী তুহিনের চাচা পোষ্ট মাস্টার মোঃ বদর উদ্দিন চৌধুরী বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহিওয়া… রাজিউন)। গতকাল রবিবার সন্ধ্যায় লাখাই উপজেলার করাব গ্রামের নিজ বাড়ীতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ১০৫ বছর। তিনি ৪ মেয়ে, ১ ছেলে ও নাতী-নাতনী সহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। মরহুম বদর উদ্দিনের নামাজে জানাজা আজ সোমবার সকাল ১০টায় গ্রামের বাড়িতে অনুষ্ঠিত হবে। পরে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হবে।
এদিকে তার মৃত্যুতে লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ মুশফিউল আলম আজাদ, চৌকসের সেক্রেটারী এডঃ এনাম আহমেদ ও সাংগঠনিক সম্পাদক এডঃ নিজাম উদ্দিন গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। মরহুম বদর উদ্দিন চৌধুরী হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মরহুম এডভোকেট শামসুল আলম চৌধুরী রাহাতের মামা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com