মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

বাহুবল মডেল প্রেসক্লাব সহ-সভাপতির ইন্তেকাল ॥ সাংবাদিক মহলে শোকের ছায়া

  • আপডেট টাইম শনিবার, ৬ ডিসেম্বর, ২০১৪
  • ৩৭৫ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল মডেল প্রেসক্লাব সহ-সভাপতি মাওলানা মোস্তফা কামাল আর নেই। তিনি গতকাল শুক্রবার ভোর ৪ টার দিকে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, এক পুত্র ও  তিন কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
শুক্রবার বেলা আড়াইটায় স্থানীয় চলিতাতলা দারুল উলুম মাদরাসা মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই, উপজেলা বিএনপি সভাপতি আলহাজ্ব আকাদ্দছ মিয়া বাবুল, বাহুবল মডেল প্রেসক্লাব সভাপতি মোঃ নূরুল ইসলাম নূর ও সাধারণ সম্পাদক এম. শামছুদ্দিন, উপজেলা যুব উন্নয়ন অফিসার হোসেন শাহ, সাতকাপন ইউপি চেয়ারম্যান আব্দুর রেজ্জাক, মাওলানা আব্দুল বারী আনছারী, চলিতাতলা মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুল খালিক, কাসিমুল উলুম মাদরাসার নায়বে মুহতামিম মাওলানা আজিজুর রহমান মানিক, কালাখারৈল মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুল কাইয়ূম জাকী, জেলা এলডিপি’র সভাপতি সৈয়দ খলিলুর রহমান, জেলা জাপার সহ-সভাপতি শাহ আব্দাল মিয়া, চলিতাবাড়ি মহিলা মাদরাসার মুহতামিম হাফেজ আব্দুল হক, বাহুবল উপজেলা শিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ শহীদুল আলম, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সৈয়দ এনাম, সাহিত্যিক সৈয়দ আব্দুল্লাহ ও আব্দাল করিম সহ সর্বস্তরের সাংবাদিক, বিভিন্ন মসজিদের ইমাম ও খতিব ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।
মাওলানা মোস্তফা কামাল হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক প্রভাকর এর বাহুবল প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন ধরে কর্মরত ছিলেন। এ সুবাদে তিনি বাহুবল মডেল প্রেসক্লাব-এর বিগত নির্বাচনে সহ-সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। পাশাপাশি তিনি ইসলামিক ফাউন্ডেশনের বাহুবল অফিসে কর্মরত ছিলেন। তিনি গত ৩০ নভেম্বর রাতে ব্রেইন স্টোকে আক্রান্ত হলে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাতে বাহুবল মডেল প্রেসক্লাব নেতৃবৃন্দ হাসপাতালে তাকে দেখতে যান। তারা মোস্তফা কামালের শয্যাপাশে কিছু সময় অবস্থান করেন এবং তার চিকিৎসার খোঁজখবর নেন। এ সময় নেতৃবৃন্দ ক্লাবের পক্ষ থেকে তার পরিবারবর্গের হাতে চিকিৎসা সহায়তার অর্থ তোলে দেন।
সাংবাদিক মাওলানা মোস্তফা কামালের অকাল মৃত্যুতে বাহুবলের সর্বস্তরের সাংবাদিকদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
শোক
সাংবাদিক মাওলানা মোস্তফা কামালের মৃত্যুতে বাহুবল মডেল প্রেসক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। শোক প্রকাশকারীরা হলেন ক্লাবের সভাপতি মোঃ নূরুল ইসলাম নূর, সহ-সভাপতি মোঃ নূরুল আমীন, সাধারণ সম্পাদক এম. শামছুদ্দিন, যুগ্ম সম্পাদক সাইফুর রহমান জুয়েল ও এফ.আর হারিছ, অর্থ ও দপ্তর সম্পাদক এম.এ মজিদ তালুকদার, প্রচার সম্পাদক আজিজুল হক সেলিম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক এম. সেলিম আহমদ আখন্জী, ক্রীড়া সম্পাদক ফয়ছল আহমেদ চৌধুরী, নির্বাহী সদস্য সিদ্দিকুর রহমান মাসুম, এম. সাজিদুর রহমান ও মোঃ নজরুল ইসলাম, ক্লাবের সাবেক আহ্বায়ক নূরুল ইসলাম মনি, এ.কে.এম মুছাব্বির চৌধুরী, সৈয়দ আব্দুল মান্নান, এম. সমুজ আলী রানা, এম.এ জব্বার ফুল মিয়া, অভিজিৎ ভট্টাচার্য্য, পংকজ কান্তি গোপ টিটু, আব্দুল মজিদ শেখ, শাহ রাসেল আহমেদ, আজিজুল হক সানু, মোশাহেদ উদ্দিন চৌধুরী, দিদার এলাহী সাজু, সিদ্দিকুর রহমান মাসুম, কাজী মাহমুদুল হক সুজন, জালাল উদ্দিন আখঞ্জী, আব্দুল কাইয়ূম জাকী।
বাহুবল মডেল প্রেসক্লাব সহ-সভাপতি মাওলানা মোস্তফা কামাল এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন হবিগঞ্জ প্রেসক্লবের সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস মোঃ ফজলুর রহমান, ’৭১ টিভির জেলা প্রতিনিধি শাকিল চৌধুরী, দৈনিক মানবকণ্ঠ প্রতিনিধি আবু হাসিব খান চৌধুরী পাবেল, মোহনা টিভি প্রতিনিধি মোঃ ছানু মিয়া, দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস এর স্টাফ রিপোর্টার কাউছার আহমেদ, ফ্রিল্যান্স সাংবাদিক মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ বাহুবল উপজেলা কমান্ডের ডেপুটি কমান্ডার মোঃ নূর মিয়া, কৃষক শ্রমিক জনতা লীগ সমর্থক বাহুবল বাজারের তুহিন চৌধুরী ও সাংবাদিক আহমেদ জুবায়ের প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com