শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মাধবপুরে ৩ সন্তানের জননীকে এসিড নিক্ষেপের অভিযোগ

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৪ অক্টোবর, ২০১৪
  • ৩৯১ বা পড়া হয়েছে

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের ঘিলাতলী গ্রামে রোববার সকালে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষ ৩ সন্তানের জননীর উপর এসিড নিক্ষেপ করার অভিযোগ পাওয়া গেছে। এতে গৃহবধুর শরীরের পেছনের কিছু অংশ ঝলসে গেছে। গুরুত্বর আহত আছমা আক্তারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ব্যাপারে আছমার ভাই আশরাফ বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়-উপজেলার বহরা ইউনিয়নের রৌশন আলী খাদেম ও বহরা ইউনিয়নের সদস্য ছিদ্দিক আলী সৎ ভাই। তাদের মধ্যে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এরই জের ধরে রৌশন আলীর ছেলে মারফত আলীর স্ত্রী ৩ সন্তানের জননী আছমা আক্তার মিনারা রোববার সকালে প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে ছিদ্দিক আলীর ছেলে লিটন মিয়া তার উপর এসিড নিক্ষেপ করে। গুরুতর অবস্থায় মিনারাকে প্রথমে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
এ ব্যাপারে ইউপি সদস্য ছিদ্দিক মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ অভিযোগ অস্বীকার করে বলেন তাদের সঙ্গে আমাদের জমি জামা নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। আমাদেরকে ফাঁসাতে তারা এই ঘটনা সাজিয়েছে। একটি বিশ্বস্থ সূত্র জানায়-এসিড নিক্ষেপের ঘটনাটি সাজানো। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ আব্দুল বাছেদ জানান-ঘটনাটি তদন্ত করার জন্য তাৎক্ষনিক ভাবে ওসি তদন্তকে পাঠানো হয়েছিল। যতটুকু জানতে পেরেছি বিষয়টি রহস্যঘেরা। ওসি তদন্ত কে এম আজমীরুজামানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন-আছমার শশুর বাড়ীর লোকজন বিষয়টি তাদের পারিবারিক বলে জানায়। তবু প্রকৃত ঘটনা উৎঘাটনের জন্য আমরা বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com