শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রিচি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম আর নেই চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ আশ্রয়ণ প্রকল্পে খাবার বিতরণ করলেন এমপি আবু জাহির লন্ডনে মিসিগান হবিগঞ্জ এসোসিয়েশনের সাবেক সভাপতি শাহীন আহমেদের সাথে যুক্তরাজ্যে মতবিনিময় অনুষ্টিত পবিত্র আশুরা আজ কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র উদ্যোগে ”দুর্যোগ ব্যবস্থাপনা ও জরুরী স্বাস্থ্যসেবা বিষয়ক কর্মশালা” অনুষ্ঠিত ৩৯ বছরের বর্ণাঢ্য শিক্ষকতার ইতি টেনে অরবিন্দের অশ্রুসিক্ত বিদায় বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ সকলের সহযোগিতায় পরিবেশবান্ধব শহর গড়ে তোলবো-পৌর মেয়র সেলিম চুনারুঘাটে সিসিমপুর প্রকল্পের সমাপ্তিকরণ কর্মশালা অনুষ্টিত

নবীগঞ্জে এডঃ আব্দুস শহীদ গোলাপের মৃত্যুবার্ষিক উপলক্ষে দোয়া মিলাদ

  • আপডেট টাইম সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ২৬ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলা বিএনপির সাবেক নেতা নবীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি, জেলা আইনজিবী সমিতির সাবেক সহ-সভাপতি ন্যায় বিচারক হিসাবে পরিচিত এডঃ আব্দুস শহীদ গোলাপের ১৩তম মৃত্যু বাষির্কী গতকাল রবিবার পালিত হয়েছে।
এ উপলক্ষে তার পরিবারের লোকজন মিলাদ মাহফিল তার রুহের মাগফেরাত কামনায় মিলাদ দোয়ার আয়োজন করে। এ সময় কোরআন খতম এ কবর জিয়ারত করা হয়। একই সাথে তাঁর একমাত্র মেয়ের জামাই হবিগঞ্জ জেলা জজ কোর্টের আইনজীবী ও জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ কুতুব উদ্দিন জুয়েল হবিগঞ্জ শহরে তাহার নিজ বাড়ীতে ও মসজিদে মিলাদ মাহফিল দোয়ার আয়োজন করেন।
এডঃ আব্দুস শহীদ গোলাপ দলকে সুসংগঠিত করতে এডঃ আব্দুস শহীদ এর ভূমিকা ছিল অপরিসীম। তিনি নবীগঞ্জ পৌরসভার নির্বাচনে ৩ বার অংশ গ্রহন করেলে ২ বার অবৈধ সরকারের দলীয় প্রভাব কাটিয়ে তার বিজয় ছিনিয়ে তাকে অল্প ভোটে তাকে পরাজিত দেখানো হয়। তিনি সুনামের সহিত হবিগঞ্জ কোর্টে ৩০ বছর আইনজিবী পেশা নিয়োজিত ছিলেন। এছাড়া তিনি সামাজিক ধর্মীয় বিভিন্ন প্রতিষ্টানের দায়িত্ব পালন করেছেন। তিনি একজন ন্যায় বিচারক এবং অসাস্পাদায়িক নেতা হিসেবে পরিচিত ছিলেন।
এডঃ আব্দুস শহীদ গোলাপ নবীগঞ্জ পৌরসভার রাজাবাদ গ্রামে এক সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহন করেন। তার ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার রুহের মাগফেরাত কামনা করে পরিবারের লোকজন দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন। এছাড়া মরহুম এডঃ আব্দুস শহিদ গোলাপের মৃত্যবার্ষিকী উপলক্ষে দলীয় নেতাকর্মী ও তার শুভাঙ্খাকী অনেক মিলাদ ও খবর জিয়ারত করছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com