মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ উপজেলা পরিষদ ভোট গ্রহণ আজ ॥ ৩ পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১৯ জন প্রার্থী মার্কুলী বাজারে অগ্নিকান্ডে ৪টি দোকান পুড়ে ছাই ॥ ক্ষতি ২০ লক্ষাধিক টাকা শিক্ষিকা রিবন রানী দাশের মৃত্যুর সুষ্ঠ বিচারের দাবীতে লাখাইয়ে মানববন্ধন জেলা যুবদলের সদস্য সচিব সফিকুর রহমান সিতু’র বহিস্কারাদেশ প্রত্যাহার বাহুবলে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়কের জামিন নামঞ্জুর শায়েস্তাগঞ্জে ট্রেনে কাটা পড়ে যুবকের ২ পা বিচ্ছিন্ন মাধবপুরে ১৩ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ উমেদনগরে মাদকসেবী কিতাব আলীর কারাদন্ড বাংলাদেশ ইসলামী যুবসেনা জেলা শাখার যুব প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

প্রেসক্লাবে যাত্রী কল্যাণ সমিতির উন্মুক্ত আলোচনা ॥ পরিবহন সেক্টরে অরাজকতার কথা তুলে ধরেছেন যাত্রীরা

  • আপডেট টাইম রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ১৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ পরিবহন সেক্টরে অরাজকতা, ভাড়া নৈরাজ্য এবং যাত্রীদের সাথে অশোভন আচরণের কথা তুলে ধরেছে সাধারন যাত্রীরা। গতকাল শনিবার হবিগঞ্জ প্রেসক্লাবে হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের উদ্যোগে উম্মুক্ত আলোচনা সভায় যাত্রীরা বলেন, অনেক সিএনজিতে হর্ন নাই, রাতের বেলা এবং বিভিন্ন অজুহাতে সমিতি বা সরকারের নির্ধারিত ভাড়ার চেয়ে ভাড়া বাড়িয়ে নেয়, বিরতীহীন গাড়ির সীটে বসা যায় না, অতিরিক্ত যাত্রী তুলে, বিরতহীনের কিছু কিছু ড্রাইভার হেলপার খারাপ ব্যবহার করে যাত্রীদের সাথে, ঢাকা রোডে ভালো মানের গাড়ি নাই এবং পর্যাপ্ত পরিমানে যাত্রী ছাউনী নেই, কিছু থাকলেও ব্যবহারে অনুপযোগী।
শাহীনুর আক্তার বলেন, গাড়িতে ড্রাইভাররা সিগারেট পান করে, মোবাইল কানে লাগিয়ে গাড়ি চালায়। মে: আল আমিন বলেন, শহরে যানজট নিরসনে টমটমের সংখ্যা কমিঁয়ে আনতে হবে এবং দুরুত্ব অনুযায়ী টমটম ভাড়া নির্ধারন করা উচিত।
হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের সভাপতি সাংবাদিক শাহ জালাল উদ্দিন জুয়েলের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম সোহেলের পরিচালনায় প্রধান অতিথি জেলা পুলিশের এএসপি খলিলুর রহমান বলেন, আপনাদের সংগঠন হবিগঞ্জ জেলার জন্য অনেক গুরুত্ববহন করে এবং আপনাদের কথাগুলো সত্য, আমরা পর্যায়ক্রমে অনিয়মের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিব এবং লাইসেন্সবিহীন এবং ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত আছে, আপনারা কাজ করে যান পুলিশ প্রশাসন আপনাদের পাশে থাকবে সবসময়।
এসময় অন্যায়ের মধ্য বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা, মো: আব্দুল্লাহ, শিল্পি সৈয়দ আশিকুর রহমান আশিক, শফিকুল ইসলাম, সংগঠনের সহ-সভাপতি আবু নাসের শাহীন, সাংবাদিক সাইফউদ্দিন জাবেদ, এডভোকেট সৈয়দ জাদিল উদ্দিন আহমেদ, ব্যাংকার আব্দুর রউফ রুকু, তোফায়েল আহমেদ খান, মাসুক চৌধুরী, মো: ফজলুল হক, আদর্শ সমাজ কল্যান সংগঠনের সভাপতি মাওলানা জাকারিয়া আহমেদ, স্বপ্ন ছায়া সংগঠনের সভাপতি ফজলু মিয়া, সাংবাদিক আজিজুর রহমান রিদয়, মিজানুর রহমান মিজান, মোবাশ্বির হক রাজ, নিহান আহমেদ পলাশ, রিপন চৌধুরী, আল আমিন প্রমুখ। বিশিষ্ট আইনজীবিগন, সাংবাদিক এবং সাধারণ যাত্রীসহ হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের উপদেষ্টা এবং সংগঠনসহ প্রায় শতাধিক নেতৃবৃন্দ এতে উপস্থিত ছিলেন।
সংগঠনের সভাপতি সাংবাদিক শাহ জালাল উদ্দিন জুয়েল সমাপনী বক্তব্য বলেন, আমরা হবিগঞ্জ জেলা যাত্রী সেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছি এবং আজকে অনেক সমস্যা চিহ্নিত করেছি কিছুদিনের মধ্যেই আমরা বিভিন্ন কর্মসূচী নিয়ে মাঠ পর্যায়ে কাজ শুরু করবো এই বলে সভা সমাপ্তি করেন তিনি। অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলোওয়াত করেন ক্বারী মিজানুর রহমান আত্তারী।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com