সোমবার, ২৭ মে ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাই উপজেলায় চেয়ারম্যান প্রার্থী আজাদ ও মাহফুজের সমর্থকদের সংঘর্ষে আহত ২০ উচ্চ আদালতের আদেশ উপেক্ষা করে চুনারুঘাটে পণ্য উঠানামা ও টোল আদায় করছে ইজারাদার শহরে আধঘন্টা বৃষ্টিতে বিদ্যুৎ থাকে না ১০ ঘন্টা ॥ ত্রুটিপূর্ণ লাইন নিয়ে কর্মচারিদের গাফিলতি নবীগঞ্জে অর্ধলক্ষাধিক শিশুকে খাওয়ানো হবে ভিটামিন এ প্লাস পবিত্র ঈদুল আজহার সম্ভাব্য তারিখ জানাল মিসর সৈয়দ মোঃ শাহজাহান উপজেলাবাসীর কল্যাণে কাজ করেছে-সৈয়দ ফয়সল শহরের গেজেট দোকানে চুরির ঘটনায় বিপুল পরিমাণ মোবাইল উদ্ধার ॥ এক চোর আটক স্কুল শিক্ষিকা বিরন রূপা দাসের অস্বাভাবিক মৃত্যুতে আইনজীবি ঐক্য পরিষদের প্রতিবাদ সভা সৈয়দ মোঃ শাহজাহান কাজের বিনিময়ে কারু কাছ থেকে ১ টাকাও ঘুষ খায় না-সৈয়দ মোঃ ফয়সল সদর হাসপাতালে অজ্ঞাত নারীর খবর নিচ্ছে না কেউ?

নবীগঞ্জে নির্বাচন সুষ্ঠু করতে প্রতিটি ইউনিয়নে হবে আইন শৃংখলা সভা

  • আপডেট টাইম শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ২৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভা গত মঙ্গলবার (৩০ এপ্রিল) উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত হয়। উপজেলা সহকারী কমিশনার (ভুমি) শাহীন দেলোয়ারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাসুক আলী, সাবেক উপজেলা কৃষি কর্মকর্তা শেখ ফজলুল হক মনি, ইউপি চেয়ারম্যান ইমদাদুল হক চৌধুরী, ইজাজুর রহমান, সৈয়দ খালেদুর রহমান, দিলাওয়ার হোসেন, শেখ ছাদিকুর রহমান শিশু, মোঃ ছালিক মিয়া, এডভোকেট আক্তার মিয়া (ছুবা), মোঃ নোমান হোসেন, শাহ রিয়াজ সুমন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইকবাল আহমদ ছালিক, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এম.এ আহমদ আজাদ, সাধারণ সম্পাদক সেলিম তালুকদার, মৎস্য কর্মকর্তা আসাদ উল্লাহ, পজীপ কর্মকর্তা শাকিল আহমদ, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান পরিষদের সভাপতি নারায়ন রায়, সাধারণ সম্পাদক উত্তম কুমার পাল হিমেল, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তার বাবুল দেব, জনস্বাস্থ্য উপ-সহকারী প্রকৌশলী মোহাম্মদ জাকারিয়া, একটি বাড়ি একটি খামারের ব্যবস্থাপক আমিনুর রহমান, শ্রমিক ইউনিয়নের সভাপতি ছামাদুল হক চৌধুরী, সমাজ সেবা কর্মকর্তা বিদ্যূৎ দাশ, সমবায় কর্তকর্তা জীতেন্দ্র সরকার, পল্লী বিদ্যূতের ডিজিএম ফয়েজ উল্লাহ, পল্লী বিদ্যুতের এজি.এম, জোয়েলউর রহমান, উপজেলা (ভারপ্রাপ্ত) শিক্ষা অফিসার মোশাহিদ আহমদ, ইসলামিক ফাউন্ডেশনের সুপার ভাইজার মোঃ সোলাইমান খান আরো অনেকেই।
সভায় বক্তাগণ আইন-শৃংখলা পরিস্থিতি ভালো রয়েছে বলে জানান- আগামী ২১ মে নবীগঞ্জ উপজেলা নির্বাচন সুষ্ঠুভাবে করতে প্রতিটি ইউনিয়ন আইন শৃংখলা কমিটির সভা করে বিস্তারিত ব্যবস্থা গ্রহনের সিন্ধান্ত হয়। সুষ্টু নিরপেক্ষ নির্বাচন করার লক্ষ্যে সব ধরনের ব্যবস্থা নেওয়ার দাবি জানান বক্তারা। কাল বৈশাখী ঝড়ে ও শিলা বৃষ্টিতে ক্ষতিগ্রস্থ ঘর বাড়ির তালিকা করার জন্য সিন্ধান্ত হয়। পৌর সভায় বিভিন্ন মাল বোঝাই ট্রাক ও গাড়ির টোল আদায়ের নামে চাঁদাবাজি বন্ধের জন্য দাবি জানানো হয়। বিশেষ করে গরু চুরি ও সিদেল চুরি রোধ করতে অফিসার ইনচার্জকে আরো সর্তক হয়ে কিভাবে গরু চুরি রোধ করা যায় এ বিষয়ে পদক্ষেপ নেওয়ারও আহবান জানান হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com