শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ খুনের ঘটনায় ১শ জনকে অভিযুক্ত করে মামলা শহরে পুলিশ সুপারের নেতৃত্বে অবৈধ মোটর সাইকেলের বিরুদ্ধে অভিযান ॥ জরিমানা আদায় হবিগঞ্জ গভঃ হাই স্কুল এলামনাই এসোসিয়েশন গঠন কল্পে আহবায়ক কমিটির যুগ্ম আহ্বায়কদের পরামর্শ সভা নবীগঞ্জের কালিয়ারভাঙ্গা ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জ পৌরসভার প্রধানদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা জাতীয় ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতায় সারা দেশে তৃতীয় হয়েছে হবিগঞ্জ আহ্ছানীয়া মিশন হাফিজিয়া মাদ্রাসার ছাত্র জনসেবাকে ইবাদত হিসাবেই গ্রহন করেছি-সৈয়দ মোঃ শাহজাহান শিক্ষিকা আত্মহত্যার প্ররোচনায় মামলা হলেও ২৪ ঘন্টাও গ্রেফতার নেই আসামি শহরের উত্তর শ্যামলীতে কুকুর নিয়ে সংঘর্ষের ঘটনায় মামলা ॥ আটক ১ প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধারের ঘটনায় ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের

শিল্পপতি রাখাল কুমার গোপকে হবিগঞ্জ পৌরসভার সংবর্ধনা

  • আপডেট টাইম শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সংযুক্ত আরব আমিরাত প্রবাসী বিশিষ্ট শিল্পপতি রাখাল কুমার গোপকে সংবর্ধনা দিয়েছে হবিগঞ্জ পৌরসভা। গতকাল বৃহস্পতিবার বিকেলে হবিগঞ্জ পৌরসভা সভাকক্ষে মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন ডাঃ অসিত রঞ্জন দাশ, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরী, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রী প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান শামীম, জেলা কমিউনিষ্ট পার্টির সাধারণ সম্পাদক পীযুষ চক্রবর্ত্তী, হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক আহমেদ জামান খান শুভ প্রমুখ। কাউন্সিলরদের মাঝে উপস্থিত ছিলেন- টিপু আহমেদ, শাহ সালাউদ্দিন আহাম্মদ টিটু, সফিকুর রহমান সিতু, প্রিয়াংকা সরকার ও শেখ সুমা জামান। অনুষ্ঠান পরিচালনা করেন হবিগঞ্জ পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাবেদ ইকবাল চৌধুরী।
সভাপতির বক্তব্যে মেয়র আতাউর রহমান সেলিম বলেন- রাখাল কুমার গোপ সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশের প্রবাসীদের কল্যানে একজন নিবেদিত প্রাণ। হবিগঞ্জের সন্তান হিসেবে বিদেশের মাটিতে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে তিনি অনেক অবদান রেখে চলেছেন। হবিগঞ্জ তথা বাংলাদেশের রেমিট্যান্স যোদ্ধাদের কল্যানে এবং তাদের দুরাবস্থায় তিনি ভূমিকা রেখে আসছেন। ভবিষ্যতে তিনি হবিগঞ্জের উন্নয়নেও ভূমিকা রাখবেন বলেন আশাবাদ ব্যক্ত করেন। রাখাল কুমার গোপ বলেন,‘আমাকে হবিগঞ্জ পৌরসভা যে সম্মান প্রদর্শন করলো তা আমার জন্য বড় প্রাপ্তি।’ তিনি বলেন, ‘মেয়র আতাউর রহমান সেলিম পৌরসভার উন্নয়নে নজীরবিহীন কাজ করে চলেছেন। তাকে সকলের সহযোগিতা করা প্রয়োজন।’ পরে মেয়র রাখাল কুমার গোপের হাতে হবিগঞ্জ পৌরসভার পক্ষ হতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com