বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধারের ঘটনায় ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের লাখাইয়ে উদ্ধারকৃত অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে শহরে ভুল চিকিৎসায় নারী মৃত্যুপথযাত্রী ॥ ডাঃ এসকে ঘোষসহ ৫ জনের বিরুদ্ধে মামলা নবীগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে সকল প্রার্থীর জন্য আইন সমান থাকবে-জেলা প্রশাসক জাপা নেতা বুলবুল চৌধুরী ব্যক্তিগত সফরে যুক্তরাজ্যে যাচ্ছেন নবীগঞ্জের ইনাতগঞ্জ ও দীঘলবাক ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ তেঘরিয়ায় প্রতিপক্ষের হামলায় আহত ১০ বিগত দিনে আমার উপর অর্পিত দ্বায়িত্ব সততা ও নিষ্টার সঙ্গে পালন করেছি-সৈয়দ শাহজাহান বাহুবলে নির্বাচন উপলক্ষ্যে মতমিনিময় সভা অনুষ্ঠিত সপ্তাহব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে নবীগঞ্জে পুষ্টি সপ্তাহ উদযাপন

বামকান্দি গ্রামে সংঘর্ষে রফিক মিয়া নিহতের ঘটনায় মামলা দায়ের

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ৩৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার বামকান্দি গ্রামে সংঘর্ষে হাজী রফিক মিয়ার মৃত্যুর ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল বুধবার তার ছেলে বাদী হয়ে ৪৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। এর আগে গত সোমবার ঢাকার একটি হাসপাতালে তিনি মারা যান।
গত ৬ মাস ওরসকে কেন্দ্র করে ওয়াহিদ মিয়া ও রফিক মিয়ার মাঝে সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের ২ জন মারা যায়। এরপর থেকেই ওই গ্রামটি পুরুষশূণ্য থাকায় প্রতিপক্ষের লোকজন বাড়ি ঘরে হামলা, ভাংচুর ও লুটপাট চালিয়ে যাচ্ছে। একটির ঘটনায় মামলা হলেও অপরটির মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন সদর থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com