শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় জেলা প্রশাসক হবিগঞ্জবাসীর কল্যাণে আমার যা যা প্রয়োজন তাই করবো’

  • আপডেট টাইম শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
  • ৪২ বা পড়া হয়েছে


স্টাফ রিপোর্র্টার ॥ জেলা প্রশাসক জিলুফা সুলতানা বলেছেন, সাংবাদিকতার মাধ্যমে আমার কর্মজীবন শুরু হয়েছিল। আমি প্রিন্ট মিডিয়ায় কাজ করেছি। তখন সাংবাদিকতার অনেক মূল্যায়ন ছিল। আমি জাতীয় ভাবে পুরস্কারও পেয়েছি। সাংবাদিকতা পেশায় এসে নিজেকে চিনতে পেরেছি। হবিগঞ্জে যোগদানের পর থেকে বুঝতে পেরিছে যে আপনারা খুবই আন্তরিক। কারণ আপনারা বিগত দিনের দায়িত্ব প্রাপ্ত জেলা প্রশাসক দেবী চন্দ স্যারকে বিদায় বেলা ফিল করেছেন। তাকে বিদায় সংবর্ধনা দিয়েছেন। এতে আপনাদের আন্তরিকতা রয়েছে। গতকাল বুধবার সকাল ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। জেলা প্রশাসক বলেন, ‘হবিগঞ্জবাসীর জন্য অনেক কিছু করার আছে। চা-শ্রমিকদের জন্য কিছু করতে চাই। সুতাং নদী বজ্যে দূষিত, খোয়াই নদী দখল, বিদ্যুতের লোডশেডিং ও শহরে যানজটসহ নানা সমস্যার কথা বলেছেন। আমি সকল ধরনের সমস্যা সমাধানের চেষ্টা করবো। আমি সহজে কোন কিছু ছাড়বো না। চেষ্টা ছাড়া কোন কাজ ছেড়ে দেয়ার মত মানুষিকতা আমার নেই। যদি কোন কাজে সফল না হই তাহলে বুঝে নিবেন আমি চেষ্টা করে ব্যর্থ হয়েছি। চোরাচালান এবং অবৈধ বালু উত্তোলন বন্ধ করা হবে। হবিগঞ্জবাসীর কল্যাণে, মানুষের কল্যাণে আমার যা যা প্রয়োজন তাই করবো’।
তিনি আরও বলেন, ‘আমি মনে করি, যে যেখানে বসবাস করে সেটি তার মা। আমি এখন হবিগঞ্জে বসবাস করছি, তাই আমার কাছে হবিগঞ্জ জেলাটি আমার মা। মায়ের সম্মানটুকু ধরে রাখতে হবে। এতে সকলের নাগরিক দায়িত্ব রয়েছে। আমরা যার যার জায়গা থেকে হবিগঞ্জের সম্মান ধরে রাখার চেষ্টা করবো। এতে সকল সাংবাদিকদের সহযোগিতা করতে হবে। তাহলে খুব সহজেই আমরা সফল হতে পারবো’। সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ সাদিকুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কামরুন্নাহার শেফা, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাসেল চৌধুরী, সাধারণ সম্পাদক আবু হাসিব খান চৌধুরী পাবেল, জেলা তথ্য অফিসার মোঃ আসাদুজ্জামান কাওছার, হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি রুহুল হাসান শরীফ, মোঃ ফজলুর রহমান, শোয়েব চৌধুরী, মোহাম্মদ নাহিজ, চৌধুরী মোঃ ফরিয়াদ, সাবেক সাধারণ সম্পাদক চৌধুরী মাসুদ আলী ফরহাদ প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com