শনিবার, ১১ মে ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

কৃতজ্ঞতা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪
  • ৮০ বা পড়া হয়েছে


সম্মানীত বানিয়াচং-আজমিরীগঞ্জ বাসী আপনারা আমার সশ্রদ্ধ সালাম, আদাব ও শুভেচ্ছা গ্রহণ করুন।
প্রথমেই আমি পরমকরুণাময় মহান আল্লাহপাকের কাছে শুকরিয়া আদায় করছি।
গত ৭ জানুয়ারী অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা আমাকে হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে আপনাদের মহামূল্যবান ভোট দিয়ে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করেছেন। সম্মানীত বানিয়াচং-আজমিরীগঞ্জবাসী বিশাল ব্যবধানে নির্বাচিত করে আমাকে যে আস্থা ও মর্যাদা প্রদান করেছেন এর জন্য আমি কৃতজ্ঞ, অভিভূত। আপনাদের ভালোবাসায় আমি আপ্লুত। আপনাদের আস্থা ও বিশ্বাসের মর্যাদা অক্ষুন্ন রাখতে আমি প্রতিশ্রুতিবদ্ধ।
আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাতে চাই বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনাকে। যিনি আমাকে আপনাদের কাছে প্রার্থী হিসেবে পাঠিয়েছিলেন। আপনারা আমার প্রার্থীতাকে অনুমোদন করে জননেত্রী শেখ হাসিনাকে স্বীকৃতি দিয়েছেন, সম্মান জানিয়েছেন।
এজন্য সর্বস্তরের বানিয়াচং-আজমিরীগঞ্জের মানুষের কাছে আমার হৃদয়জ কৃতজ্ঞতা।
আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন সহ সকল সম্মানিত নেতৃবৃন্দ ও কর্মী ভাইদের।
আমি বানিয়াচং-আজমিরীগঞ্জের বিভিন্ন ধর্মীয় সংগঠন, সামাজিক সংগঠন, সাংস্কৃতিক সংগঠন, ব্যবসায়ী সংগঠনসহ সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
বানিয়াচং-আজমিরীগঞ্জের সম্মানিত প্রবাসী ভাইদের প্রতি আমার কৃতজ্ঞতা। যারা দিনরাত আমার পক্ষে মাঠে কাজ করেছেন। অনেকে প্রবাসে থেকেও সমর্থন ও সহযোগিতা করেছেন। তাদের সকলকে ধন্যবাদ। সিলেট বিভাগের বিভিন্ন স্থান থেকে ছুটে এসে যারা আমার প্রচার কাজে অংশ নিয়েছেন, আমাকে সাহস ও সমর্থন যুগিয়েছেন তাদের সকলের প্রতি আমার কৃতজ্ঞতা।
গুরুজনদের দোয়া, পরিবার-পরিজনের প্রেরণা, অগ্রজদের পরামর্শ ও সহকর্মীদের পরিশ্রম আমার বিজয়কে আরো সহজতর করেছে। পাশাপাশি নৌকার জয়ের জন্য আমার সাথে একাত্মভাবে নির্বাচনের মাঠে লড়ে যাওয়া স্নেহের অনুজদের প্রতি রইলো অন্তরের অন্তঃস্থল থেকে ভালোবাসা। তোমারাই হবে আমার নতুন বানিয়াচং-আজমিরীগঞ্জ বির্নিমানের শক্তি ও সাহস।
নির্বাচন চলে গেছে। আমাদেরকে এখন দলমত নির্বিশেষে সকলে মিলে আমাদের প্রাণপ্রিয় বানিয়াচং-আজমিরীগঞ্জকে শান্তি, স্থিতিশীলতা ও সমৃদ্ধির পানে নিয়ে যেতে হবে।
আপনাদের দোয়ায় আমাকে সব সময় মনে রাখবেন যাতে আপনাদের প্রত্যাশার বানিয়াচং-আজমিরীগঞ্জ নির্মাণে আমি কাজ করতে করি।
আল্লাহ আমাদের সহায় হোন
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।
আপনাদেরই
ময়েজ উদ্দিন শরীফ রুয়েল

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com