মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে হাওরে প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধার হবিগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ ॥ কৃষকদের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত করছে সরকার হবিগঞ্জে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ॥ পাশের হার ৭২.০৫% কৃষিমন্ত্রীকে জেলা পরিষদ হবিগঞ্জ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা হবিগঞ্জ গভঃ হাই স্কুলের বিতর্কমুক্ত এলামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি ঘোষণা নবীগঞ্জ বড় ভাকৈর পশ্চিম ও পূর্ব ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জে এসএসসি পরীক্ষায় ফেল করায় ১ শিক্ষার্থীর মৃত্যু ২ জনের আত্মহত্যার চেষ্টা সাংবাদিকদের সাথে লিগ্যাল এইড অফিসার সম্পা জাহানের মতবিনিময় নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ সংগঠনের কমিটি গঠন ॥ হিমেল সভাপতি, মামুন সাধারন সম্পাদক ছালেহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত নবীগঞ্জে বিশ্ব মা দিবস পালিত

পূজা উপলক্ষে মতবিনিময় সভায় এমপি আবু জাহির ॥ সম্প্রীতি বিনষ্টের ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকুন

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ১০৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার ল্েয আওয়ামী লীগ সরকার নাগরিকদের যার যার ধর্ম পালন করার অধিকার দিচ্ছে বলে মন্তব্য করেছেন সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। গতকাল রাতে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হবিগঞ্জ কালিবাড়িতে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বদ্ধপরিকর জানিয়ে সংসদ সদস্য বলেন, আমরা বিশ্বাস করি সকলকে তাদের ধর্ম পালন করার অধিকার এবং সুবিধা দেওয়া সরকারের কাজ। আমরা সেভাবেই সুবিধা ও অধিকার দিয়ে আসছি এবং দিয়ে যাব। দুর্গাপূজা নির্বিঘ্নে সম্পন্ন করার জন্য সরকার অনুদান দিয়েছে এবং তা মণ্ডপগুলোতে পৌঁছে গেছে বলেও জানান সংসদ সদস্য। তিনি বলেন, অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার ল্েয জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন রাষ্ট্র হয়েছে। সকল ধর্মের মানুষের মিলিত রক্তস্রোতের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের স্বাধীনতা। কিন্তু দেশ-বিদেশ থেকে এখনও দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা ও ষড়যন্ত্র চলছে। এ সম্পর্কে সকলকে সতর্ক থাকতে হবে। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ কালিবাড়ি কমিটির সভাপতি বিমল জ্যোতি চক্রবর্তী এবং সঞ্চালনায় ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়।
বিশেষ অতিথি ছিলেন, হবিগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) দেবী চন্দ, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, পুলিশ সুপার (এসপি) এসএম মুরাদ আলি, সাবেক সচিব অশোক মাধব রায়, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আহবায়ক পূন্যব্রত চৌধুরী বিভু, সাবেক সভাপতি অহিন্দ দত্ত চৌধুরী, পূজা উদযাপন পরিষদের সভাপতি নলিনী কান্ত রায় নিরু, কালিবাড়ি কমিটির সাধারণ সম্পাদক ত্রিলোক কান্তি চৌধুরী বিজন প্রমুখ। এর আগে এমপি আবু জাহির প্রতিদিনের ন্যায় গতকালও হবিগঞ্জ সদর উপজেলা এবং পৌরসভার বিভিন্ন স্থানে দলীয় নেতাকর্মী এবং সরকারি কর্মকর্তাদের সাথে নিয়ে সকাল থেকে রাত পর্যন্ত পূজামণ্ডপ পরিদর্শন এবং শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com