সোমবার, ২০ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
তেলিয়াপাড়া বাগান থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার আজমিরীগঞ্জের সাবেক পৌর প্রশাসক গোলাম ফারুক আর নেই কেন্দ্রীয় বিএনপি শোক নবীগঞ্জ উপজেলা নির্বাচনে কোনো প্রার্থীর পক্ষে এজেন্ট হয়ে কাজ না করার নির্দেশ অন্যথায় সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের হুশিয়ারী নবীগঞ্জ ও বাহুবলে নিরপেক্ষ নির্বাচন চান গ্রেটবৃটেন ইউকে এডুকেশন ট্রাস্টের চেয়ারম্যান আব্দুল মুহিত রাসেল হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করবেন ১০৩১ আনসার সদস্য বানিয়াচং উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত মহাসড়কের মিরপুরে পিকআপ চাপায় ডেলিভারীম্যান নিহত হবিগঞ্জে জমকালো আয়োজনে বাংলা টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিএনপি নেতা গোলাম ফারুকের মৃত্যুতে জিকে গউছের শোক মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্যই কল্যাণ মূলক কাজ করে যাচ্ছি-সৈয়দ শাহজাহান

হবিগঞ্জে তৈয়্যব শাহ (রহঃ) এর উরস সম্পন্ন হয়েছে

  • আপডেট টাইম বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ৫৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জে তৈয়্যব শাহ (রহঃ) এর উরস সম্পন্ন হয়েছে। গতকাল ৪ জুলাই মঙ্গলবার সকাল ১০ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত শায়েস্তানগর গাউছিয়া একাডেমী ও মাদ্রাসা মিলনায়তনে আওলাদে রাসুল হযরতুল আল্লামা হাফেজ ক্বারী সৈয়্যদ মুহাম্মদ তৈয়্যব শাহ্ (রহঃ) এর সালানা উরস মোবারক গাউছিয়া কমিটি বাংলাদেশ হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে খুবই ঝাঁকজমক পূর্ণ ভাবে সম্পন্ন করা হয়েছে।
আলহাজ্ব লুৎফুর রহমান এর সভাপতিত্বে ও অধ্যক্ষ গোলাম সরওয়ারে আলম এর সঞ্চালনায় এতে বিষয় ভিত্তিক বক্তব্য রাখেন, মুফতি আবু সাফওয়ান আশরাফুল ওয়াদুদ, মুফতি মুজিবুর রহমান আল ক্বাদরী, ক্বারী মাওঃ আবু তৈয়্যব মোজাহেদী, মাওঃ জহিরুল ইসলাম ক্বাদেরী, মাওঃ মুহাম্মদ জাহিদুর রহমান জাকারিয়া প্রমুখ। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সহ-সভাপতিবৃন্দ, সম্পাদক মন্ডলী, সদস্যবৃন্দ, উপজেলা ও ইউনিয়ন-ইউনিট নেতৃবৃন্দ সহ আপামর সুন্নী জনতা ও পীর ভাইগণ। বক্তাগণ শতাব্দীর মহান সংস্কারক গাউসে জামান মুর্শিদে বরহক হাফেজ ক্বারী সৈয়্যদ মুহাম্মদ তৈয়্যব শাহ্ (রহঃ) এর জীবনের বিভিন্ন বিষয় নিয়ে জ্ঞান গর্ভ আলোচনা করেন। সিলসিলায় মজবুত ভাবে অবস্থান করে গাউছিয়া কমিটি ও আঞ্জুমানের নেতৃত্বে মানবিক কাজ করে যাওয়ার প্রতি বিশেষ গুরুত্বারোপ করেন। প্রতিটি নতুন এলাকায় গাউছিয়া কমিটি ও মানবিক টিম গঠনের বিষয়ে উপস্থিত সকলে আন্তরিক চেষ্টা চালাবেন মর্মে ওয়াদাবদ্ধ হন। ইউনিট পর্যায়ে তৈয়্যব শাহ (রহঃ) এর জীবন ও কর্ম নিয়ে আলোচনা চালানোর জন্য আহ্বান জানানো হয়। সভাপতি মহোদয় তার বক্তব্যে উপস্থিত সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। সম্প্রতি সুইডেনে দুইজন কুলাঙ্গার কর্তৃক প্রশাসনের প্রহরায় পবিত্র কুরআন মাজিদ পুড়িয়ে ফেলার তীব্র প্রতিবাদ নিন্দা জানান। আগামী ০৭ জুলাই বাদ জুমআ স্থানীয় কোর্ট মসজিদ থেকে প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশে যোগদানের জন্য সকলের প্রতি আহ্বান জানান।
পরিশেষে সালাতু সালাম শেষে বিশেষ মোনাজাত পরিচালনা করেন গাউছিয়া একাডেমীর অধ্যক্ষ আলহাজ্ব গোলাম সরওয়ারে আলম। আগত মেহমান ও পীর ভাইদের দুপুরে আপ্যায়নের মাধ্যমে উরসের আনুষ্ঠানিকতা সমাপ্ত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com