মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

প্রত্যন্ত এলাকার মানুষের চিকিৎসা নিশ্চিত করেছেন শেখ হাসিনা-এমপি আবু জাহির

  • আপডেট টাইম মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ৮৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ এক সময় দেশের প্রত্যন্ত অঞ্চলের লোকজন চিকিৎসা বঞ্চিত থাকলেও এখন আর সেই অবস্থা আর নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবহেলিত সেই অঞ্চলগুলোতে চিকিৎসা সেবা নিশ্চিত করেছেন; এসব এলাকায় শহরের সকল সুবিধা করে দিয়েছেন।
হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে আর্থিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি আরও বলেন, রেডক্রস বা রেড ক্রিসেন্ট এমন একটি সংস্থা যারা যে কোনো দুর্যোগে দুর্ঘটনা কবলিত মানুষের পাশে এসে দাঁড়ায়। বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত এর কার্যক্রম অব্যাহত রয়েছে। হবিগঞ্জেও মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে এ সংস্থা।
অনুষ্ঠানে ২০২২ সালে বন্যায় ক্ষতিগ্রস্ত হবিগঞ্জ সদর উপজেলার লোকড়া ও তেঘরিয়া ইউনিয়নে বছাই করা ৪শ’ পরিবারকে সহায়তা প্রদান করা হয়। পরিবারকে নগদ টাকা সাড়ে ৪ হাজার করে মোট ১৮ লাখ টাকা ও সব্জির বীজ দেওয়া হয়।
হবিগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী ও পৌর মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইউনিটের ভাইস চেয়ারম্যান সফিকুল বারী আউয়াল, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান শামীম, যুবলীগ নেতা শফিকুজ্জামান হিরাজ, ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এমএ মোতালিব, কায়সার আহমেদ, রেড ক্রিসেন্টের কর্মকর্তা পংকজ কুমার সরকার, আইএফআরসি এর প্রতিনিধি শরীফ খান, সমাচার পত্রিকার সম্পাদক রাসেল চৌধুরী, কার্যনির্বাহী সদস্য পংকজ কান্তি দাস পল্লব, হবিগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট এর যুব প্রধান আশীষ কুমার কুরী, আজীবন সদস্য শাহ দরাজ, সহকারী পোস্টমাস্টার জেনারেল সুজিত চক্রবর্তী, হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম এ আব্দুল মোতালিব, লুকড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কায়সার রহমান, এনডিডবলিউআরটি মেম্বার হাছিবুল হাসান হাছিব ও পাপন কংস বনিক প্রমূখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com