সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগামীকাল পবিত্র ঈদ উল-আযহা জেলার বিভিন্ন গরু বাজারে কাদা ক্রেতা-বিক্রেতাদের ভোগান্তি গউছকে বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব প্রদান মাধবপুরে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত মেয়ের স্বপ্ন বাস্তবায়ন করতে নবীগঞ্জে হেলিকপ্টার চড়ে বাড়ি ফিরলেন গ্রীস প্রবাসী হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম’র ঈদ খাদ্য সামগ্রী বিতরণ চোরাই গরুসহ বাহুবলের যুবক গ্রেফতার ॥ ঈদকে সামনে রেখে সক্রিয় গরুচোর চক্র মসলার মূল্য বৃদ্ধি বিপাকে ক্রেতারা নবীগঞ্জে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার ॥ পরিবারের দাবি পরিকল্পিত হত্যা গোবিন্দপুরে প্রতিপক্ষের হামলায় স্বামী ও পুত্রসহ মামলার বাদিনী গুরুতর আহত ॥ আটক ১

শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনের ইনডোর সংস্কারের আনুষ্ঠানিক উদ্বোধন

  • আপডেট টাইম শনিবার, ৩ জুন, ২০২৩
  • ১২৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ শায়েস্তাগঞ্জ প্রেক্লাবের দ্বিতীয় তলায় মিলনায়তনের ইনডোর সংস্কার ও সজ্জিতকরণ কাজের শেষে আনুষ্টানিক উদ্বোধন এবং অনুদান প্রদানকারী গণকে সম্মাননা প্রদান করা হয়েছে। ৩১মে প্রেসক্লাব মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করে শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব। প্রেসক্লাবের সভাপতি আ,স,ম আফজল আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ উপজেলার চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকার ইকবাল। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ নাহিজ। এছাড়া আরো বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হক কামাল, হবিগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী রোটারিয়ান আজহারুল ইসলাম উজ্জল, ১১ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্রের জিএম নাসিম আহমেদ, ইসলামী একাডেমী এন্ড হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ নূরুল হক, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি এডঃ হুমায়ুন কবির সৈকত, অধ্যাপক ফিরুজুল ইসলাম চৌধুরী, আব্দুর রকিব, জালালউদ্দিন রুমি, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান সুমন, কোষাধ্যক্ষ কামরুল হাসান, আজিজুর রহমান ছয়ফুর, মহিবুর রহমান, সাইফুর রহমান ফয়সল, শামীম আহমেদ, প্রেসক্লাবের উন্নয়ন কাজের অনুদানকারীর মধ্যে বক্তব্য রাখেন, পূবালী ব্যাংক শায়েস্তাগঞ্জ ষ্টেশন শাখার ব্যবস্থাপক আসাদুজ্জামান নূর, শায়েস্তাগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহেদুর রহমান শাহেদ, আব্দুর শহিদ মেম্বার, জয়নাল আবেদিন প্রমুখ ।
আলোচনা সভার শুরুতেই পবিত্র কোরান তেলাওয়াত করেন- প্রেসক্লাবের সদস্য হাফেজ তোফায়েল আহমেদ মনির। স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হারুনুর রশীদ হারুন সাঁই। পরবর্তীতে দেশ ও প্রবাস থেকে যাদের আর্থিক সহযোগীতায় ক্লাবের ইনডোর সংস্কার ও সজ্জিকরন করা হয়েছে তাদেরকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com