বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষ সাংবাদিকসহ আহত ৩

  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ৮৯ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে ট্রাক ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সাংবাদিকসহ সহ ৩ জন আহত হয়েছে। গতকাল সোমবার (৮ এপ্রিল) বিকালে ঢাকা সিলেট মহাসড়কে মাধবপুর পৌর এলাকায় মৌলানা আছাদ আলী ডিগ্রী কলেজের সামনে এ দূর্ঘটনা ঘটে। এতে মাধবপুরে কর্মরত মাই টিভি ও ভোরের কাগজ পত্রিকার সাংবাদিক রাজীব দেব রায় রাজু, যোগেন্দ্র লাল ঘোষের ছেলে ক্রোকারিজ ব্যবসায়ী উৎপল ঘোষ ও সিএনজি চালক আহত হয়েছেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকাগামী ঢাকা মেট্রো ট-২০-৭৩৩৮ নাম্বারের সাধারণ ট্রাক ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হলে অটোরিকশা টি দুমড়ে মুচড়ে গিয়ে রাস্তার পাশে উল্টে পরে যায়। দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজিতে থাকা ড্রাইভার সহ যাত্রীরা গুরুতর আহত হন। আহত অবস্থায় তাদের কে উদ্বার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আহত সাংবাদিক রাজীব দেব কে প্রাথমিক সিকিৎসা করেন এবং গুরুতর আহত উৎপল ঘোষ কে ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করেন।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি বিষয়টি নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। দূর্ঘটনায় কবলিত ট্রাক ও সিএনজি থানা হেফাজতে রয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com