বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন আজ ॥ আ’লীগের প্রতিন্দ্বন্দ্বি আ’লীগ ঘূর্ণিঝড়ের প্রভাবে হবিগঞ্জে ঝড়ো হাওয়ার সাথে ভারি বৃষ্টিপাত বানিয়াচং উপজেলা আইনশৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শহরে বৃষ্টির পানি নিষ্কাশনে হবিগঞ্জ পৌরসভার অভিযান হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কর্মবিরতি পালন ভারি বৃষ্টির কবলে হবিগঞ্জ ॥ বিভিন্ন এলাকা পানিতে নিমজ্জিত ॥ দূর্ভোগ আগামীকাল ৩ উপজেলায় ভোট গ্রহণ ॥ প্রস্তুতি সম্পন্ন বিদ্যুতবিহীন হবিগঞ্জ ॥ গ্রাহকদের চরম দূর্ভোগেও নির্বিকার পিডিবি প্রকৌশলী বাহুবলে বিদ্যুৎ স্পৃষ্টে শিশু নিহত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা মদ ও পিস্তলসহ বৃটিশ নাগরিক আটক

আইন-শৃংখলা কমিটির সভায় এমপি আবু জাহির ॥ বেআইনী সুদের কারবারিদের তালিকা প্রস্তুতের নির্দেশ

  • আপডেট টাইম সোমবার, ১ মে, ২০২৩
  • ২০৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে বেআইনী সুদের কারবারিদের তালিকা প্রস্তুত করার জন্য প্রশাসনের প্রতি নির্দেশনা দিয়েছেন সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। গতকাল সদর উপজেলা আইন-শৃংখলা কমিটির সভায় মুখ্য উপদেষ্টার বক্তব্যে তিনি এ নির্দেশনা দেন।
সংসদ সদস্য বলেন, বেআইনী সুদের কারবার বন্ধ করতে আইনী ব্যবস্থা গ্রহণের জন্য উচ্চ আদালতের আদেশ রয়েছে। এরপরও হবিগঞ্জে বেআইনী সুদের কারবার বন্ধ হয়নি। ইতোমধ্যেই মোহাম্মদ আলী ঠিকাদার, রেবা এন্টারপ্রাইজের মালিক এবং হাফিজসহ অনেক ব্যবসায়ী ও সাধারণ মানুষ বেপরোয়া সুদের কারবারীদের কবলে পড়ে নিঃস্ব হয়েছেন। সাধারণ মানুষের রক্ষার স্বার্থে এদের তালিকা করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা জরুরী।
সভায় মাদক, জুয়া ও গরু চুরিসহ সবধরণের অপরাধ বন্ধ করার স্বার্থে আইন-শৃংখলা বাহিনীরে সদস্যদের আন্তরিকভাবে কাজ করার নির্দেশনা দেন এমপি আবু জাহির। আইন-শৃংখলা কমিটির সভায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা আক্তারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজাসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কমিটির সদস্যরা।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com