শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

আইন-শৃংখলা কমিটির সভায় এমপি আবু জাহির ॥ বেআইনী সুদের কারবারিদের তালিকা প্রস্তুতের নির্দেশ

  • আপডেট টাইম সোমবার, ১ মে, ২০২৩
  • ১৮২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে বেআইনী সুদের কারবারিদের তালিকা প্রস্তুত করার জন্য প্রশাসনের প্রতি নির্দেশনা দিয়েছেন সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। গতকাল সদর উপজেলা আইন-শৃংখলা কমিটির সভায় মুখ্য উপদেষ্টার বক্তব্যে তিনি এ নির্দেশনা দেন।
সংসদ সদস্য বলেন, বেআইনী সুদের কারবার বন্ধ করতে আইনী ব্যবস্থা গ্রহণের জন্য উচ্চ আদালতের আদেশ রয়েছে। এরপরও হবিগঞ্জে বেআইনী সুদের কারবার বন্ধ হয়নি। ইতোমধ্যেই মোহাম্মদ আলী ঠিকাদার, রেবা এন্টারপ্রাইজের মালিক এবং হাফিজসহ অনেক ব্যবসায়ী ও সাধারণ মানুষ বেপরোয়া সুদের কারবারীদের কবলে পড়ে নিঃস্ব হয়েছেন। সাধারণ মানুষের রক্ষার স্বার্থে এদের তালিকা করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা জরুরী।
সভায় মাদক, জুয়া ও গরু চুরিসহ সবধরণের অপরাধ বন্ধ করার স্বার্থে আইন-শৃংখলা বাহিনীরে সদস্যদের আন্তরিকভাবে কাজ করার নির্দেশনা দেন এমপি আবু জাহির। আইন-শৃংখলা কমিটির সভায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা আক্তারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজাসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কমিটির সদস্যরা।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com