রবিবার, ০৫ মে ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশগ্রহণ করায় ॥ নবীগঞ্জে বিএনপি নেতা মুজিবুর রহমান শেফু ও আব্দুল আলীম ইয়াছিনী বহিষ্কার বিপুল সম্পদের মালিক হবিগঞ্জ মাতৃমঙ্গলের আয়া চন্দনা সরকার মাধবপুরে সড়ক দুর্ঘটনায় সাবেক সেনা সদস্য নিহত বড় লোকদের জন্য কত সহজ আইন ! শহরে বিদ্যুতের ভেলকিবাজি ঘন্টার পর ঘন্টা থাকে না বিদ্যুত শহরের যানজট নিরসন ও অটোরিক্সাগুলোকে শৃংখলার মধ্যে আনতে কাজ করছে পৌরসভা শহরের বেবিষ্ট্যান্ড থেকে দুই ছিনতাইকারী আটক চুনারুঘাটে পূর্ব বিরোধের জের ধরে হামলায় নারীসহ আহত ৫ নবীগঞ্জে বয়োবৃদ্ধ দম্পত্তিকে দলবেঁধে পিটিয়ে জখম ॥ আহত নারীর মাথার খুলি ফেটে গেছে হবিগঞ্জ শহরে দীর্ঘদিন পর স্বস্তির বৃষ্টি ॥ শহরবাসীর মাঝে উল্লাস

বানিয়াচঙ্গে মাদকাসক্ত যুবকের প্রহারে পুলিশ কনস্টেবল নিহত ॥ ঘাতক আটক

  • আপডেট টাইম বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৯৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ে মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে জাহাঙ্গীর (৩৫) নামের পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। নিহত পুলিশ কনস্টেবল ময়মনসিংহ কোতওয়ালী থানার শষ্যমালা গ্রামের মৃত খোরশেদ আলমের পুত্র। তিনি ২ ছেলে ও ২ মেয়ে সন্তানের জনক। গত সোমবার (৩০ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় উপজেলার ৫নং দৌলতপুর ইউনিয়নের মার্কুলী বাজারের দুলাল ভেরাইটিজ ষ্টোরে এ ঘটনা ঘটে। এঘটনায় জড়িত পলক দাসকে আটক করেছে পুলিশ। স্থানীয়রা জানান, দৌলতপুর ইউনিয়নের মুরাদপুর গ্রামে কতিথ পীর মালি শাহার নামে গত ২৮ জানুয়ারি থেকে ঔরসের নামে ২ দিনব্যাপী ওই এলাকায় নাচগান, জুয়া এবং মাদকের আসর বসে। বিষয়টির প্রতিবাদ জানান পুলিশ কনস্টেবল জাহাঙ্গীর।
এ ঘটনার আক্রোশে কনস্টেবল জাহাঙ্গীরের উপর স্থানীয় মার্কুলী বাজারের একটি দোকানঘরে তার উপর হামলা চালায় ওই এলাকার পলক দাস নামে মাদকাসক্ত এক যুবক। এ সময় গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন পুলিশ কনস্টেবল জাহাঙ্গীর। তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য রাত সাড়ে ৯টার দিকে অ্যাম্বুলেন্স যোগে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠান স্থানীয়রা। সেখানে মৃত্যুর কোলে ঢলে পড়েন পুলিশ সদস্য জাহাঙ্গীর। রাতেই নিহত জাহাঙ্গীরের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুশিল সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে ও বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব। পরে আটক পলক দাসকে বানিয়াচং থানায় নিয়ে আসা হয়। পলক দাস ওই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের শাখাইতি গ্রামের মোহন দাসের পুত্র।
অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে গণমাধ্যমকে জানান, কি কারণে জাহাঙ্গীরকে হত্যা করা হয়েছে তা এখনো স্পষ্ট করে কোনো কিছু বলা যাচ্ছেনা। এ নিয়ে তদন্ত চলছে।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com