শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হাইকোর্টের আদেশে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার সুযোগ পেলেন সাংবাদিক মুরাদ আহমেদ নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

যাবজ্জীবন সাজার ভয়ে মাজারে ফকির রূপে ঘুরে বেড়িয়েও শেষ রক্ষা হলো না ॥ ৩ বছর পর আটক

  • আপডেট টাইম শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
  • ১৫০ বা পড়া হয়েছে

আলমগীর কবির, মাধবপুর থেকে ॥ মাধবপুরে হত্যার মামলায় যাবজ্জীবন সাজা ভোগের ভয়ে মাজার ও আখড়ায় ঘুরে বেড়িয়েও শেষ রক্ষা হলো না ৩ বছর পর পুলিশের হাতে গ্রেফতার হয়েছে এক হত্যা মামলার আসামি। গত বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাতে তাকে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের ফতেহগাজি মাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের এক্তিয়ারপুর গ্রামের শ্রী শ্রী রাজমোহন গোস্বামীর ছেলে দিপু সরকার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি। ২০০৪ সালে ছাতিয়াইন এক্তিয়ারপুর এলাকায় মাতা রওশন বালা সরকারকে হত্যা মামলায় হবিগঞ্জ আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেয়। এ আদেশের পর থেকে আসামী আত্মগোপনে থাকে। দিপু সরকার যাবজ্জীবন সাজা থেকে বাঁচতে মাজার ও আখড়ায় ফকিরের বেশ ধরে ঘুরে বেড়িয়েও শেষ রক্ষা হলো না, গোপন সূত্রে খবর পেয়ে মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক নেতৃত্বে একদল পুলিশ বাঘাসুরা ইউনিয়নের ফতেহগাজি মাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক জানান, আদালতের মাধ্যমে তাকে হবিগঞ্জ জেলা কারাগারে পাঠানো হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com