বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মেয়র আতাউর রহমান সেলিমের কম্বল বিতরণ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ১৪৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম এর ব্যক্তিগত উদ্যোগে গতকাল হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণের প্রাক্কালে উপলক্ষে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম বলেন, ১০ জানুয়ারি বাংলাদেশের ইতিহাসে একটি তাৎপর্যপূর্ন ও স্মরনীয় দিন। এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বদেশ প্রত্যাবর্তন করেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বুলেটের মুখেও পাকিস্তানি হানাদার বাহিনীর কাছে মাথা নত করেন নি। এই দিবসটি বাঙ্গালী জাতির জন্য অত্যন্ত গৌরবের ও বীরত্বের প্রতীক বহন করে। তাই এই দিনটি স্মরণীয় করে রাখতে আজ আমার এই আয়োজন।শীত ক্রমাগত বাড়ছে।
তিনি বলেন, যতদিন শীত থাকবে আমি শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ কার্যক্রমের জন্য প্রচেষ্টা চালিয়ে যাবো। মেয়র সমাজসেবী ও ধনাঢ্য ব্যক্তিদেরকে এই সময়ে শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com