বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

বিশৃংখলা এড়াতে সতর্ক অবস্থানে পুলিশ ॥ হবিগঞ্জে মিছিলের প্রস্তুতিকালে যুবদলের দুই নেতা আটক

  • আপডেট টাইম শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ১১০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি নেতাকর্মী গ্রেফতার ও পল্টনে বিএনপির কেন্দ্রীয় অফিসে তল্লাশীর প্রতিবাদে সারাদেশের ন্যায় হবিগঞ্জে বিক্ষোভ মিছিল এড়াতে শহরে পুলিশের টহল জোরদার করা হয়েছে। এদিকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে যুবদল নেতা বশির আহমেদ জুম্মন ও জাহিদুল ইসলাম সাগরকে আটক করেছে পুলিশ। এ ছাড়াও অন্যদের ধরতেও অভিযান অব্যাহত আছে। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত শায়েস্তানগর, নিউ মুসলিম কোয়ার্টার, রাজনগর, চৌধুরী বাজার, বেবিষ্ট্যান্ডসহ বিভিন্ন এলাকায় পুলিশ মোতায়েন করা হয় এবং সন্দেহজনক লোকজনকে তল্লাশী করতে দেখা যায়। পুলিশের অনুমতি ছাড়া মিছিল করতে চাইলে সদর থানা পুলিশ উল্লেখিত দুইজনকে আটক করেন।
হবিগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ বদিউজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশের জানমালের নিরাপত্তার লক্ষে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা প্রতিদিনই শহরে টহল দিবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com