শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

চুনারুঘাটে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

  • আপডেট টাইম শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ১১৬ বা পড়া হয়েছে

আব্দুল জাহির মিয়া, চুনারুঘাট থেকে ॥ গত ১৭ নভেম্বর রাতে চুনারুঘাট উপজেলার সদর ইউনিয়নের শাইলগাছ গ্রামের মোঃ আতর আলী ছেলে মোঃ জালাল মিয়া(২৮) গলায় ফাঁস লিগিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।
ঘটনা সূত্রে জানা যায়, আত্মহত্যাকারী যুবক মাদকাসক্ত ও মানসিক রোগে আক্রান্ত ছিল পারিবারিক ও এলাকার লোকজনদের জিজ্ঞেসা করলে এসব তথ্য জানা যায়। দুপুরে ভাত খেয়ে নিজ ঘরে ঘুমাতে যায়। সন্ধ্যায় ভিকটিমের মা তার ঘরে যায়। দরজায় ডুকে দেখে তার ছেলে বসত ঘরে বাঁশে ধড়ণা সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মাহত্যা করছেন।
ঘটনার সংবাদ পেয়ে চুনারুঘাট থানার কর্মরত এস আই মোঃ দুলাল মিয়াসহ একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে এবং লাশটি মর্গে পাঠানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com