শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

শহরের চৌধুরী বাজারের খোয়াইমুখ এলাকায় ফুটপাতের জায়গা দখল করে ব্যবসা ভ্রাম্যমান আদালতের জরিমানা

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ১২৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দীর্ঘদিন ধরে হবিগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় সরকারি ও পৌরসভার জায়গা দখল করে ফুটপাতে ব্যবসা করে যাচ্ছে একটি মহল। বারবার উচ্ছেদ ও জরিমানার পরও তারা দেদারছে দখল করে ব্যবসা করে যাচ্ছে। বিষয়টি জেলা প্রশাসনের নজরে এলে উচ্ছেদ অভিযানের সিদ্ধান্ত নেয়া হয়।
গতকাল সোমবার দুপুরে শহরের চৌধুরী বাজারের খোয়াইমুখ এলাকায় ফুটপাত দখল করে ফলের ব্যবসা করায় ৯ জন ব্যবসায়ীকে ৬ হাজার ৪শত টাকা অর্থদ- প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ জহুরুল হোসেন এবং মোঃ মঈন খান এলিস। তাদের সহযোগিতা করে সদর থানার ওসি (তদন্ত) মোঃ বদিউজ্জামান এর নেতৃত্বে একদল পুলিশ সদস্য।
এসময় রাস্তায় অবৈধভাবে অস্থায়ী দোকান ও ফলের দোকান সরিয়ে দেয়া দেওয়া হয়। এছাড়াও সব ব্যবসায়ীকে সতর্ক করা হয় যাতে অবৈধভাবে কেউ ফুটপাত দখল না করে। অভিযান নিয়মিত চলবে বলে জানানো হয়েছে প্রশাসনের পক্ষ থেকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com