বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বাহুবলে অসুস্থ নাজমা ও মায়ের পাশে দাড়ালেন ইউপি চেয়ারম্যান মুদ্দত আলী

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৮ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে অসুস্থ নাজমা এবং তার মা দিলারা খাতুনের হাতে নগদ অর্থ তুলে দিয়ে সাহায্যের হাত বাড়ালেন পুটিজুরী ইউনিয়নের চেয়ারম্যান মুদ্দত আলী। সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে নাজমা খাতুন-এর ভাড়া বাসায় উপস্থিত হয়ে তিনি নগদ অর্থ তুলে দিয়ে প্যারালাইসিসে আক্রান্ত হয়ে শয্যাশায়ী নাজমা খাতুন-এর মা দিলারা খাতুনের শয্যাপাশে কিছু সময় অবস্থান করেন এবং তার খোঁজখবর নেন। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সাংবাদিক মোঃ নূরুল ইসলাম মনি, মনিরুল ইসলাম শামিম ও মনিরুজ্জামান তালুকদার।
ব্যক্ত থাকা আবশ্যক যে, বাহুবল উপজেলা সদরস্থ কিশলয় জুনিয়র হাই স্কুল (কিন্ডারগার্টেন)-এর ৩ হাজার ৯০০ টাকা বেতনভোগী ‘আয়া’ স্বামী পরিত্যক্তা নাজমা খাতুন দীর্ঘদিন ধরে পিত্তথলিতে পথরজনিত সমস্যায় ভোগছে। ভূমিহীন এ নারী তার মা প্যারালাইসিস রোগী দিলারা খাতুন ও ৯ম শ্রেণিতে পড়ুয়া একমাত্র কন্যা আখি আক্তারের ভরণ-পোষণ চালিয়ে নিজের অপারেশনের অর্থ জোগাড় করতে পারছিল না। তার এ দূরবস্থার উপর স্থানীয় পত্রিকায় প্রতিবেদন প্রকাশিত হয়। এ প্রতিবেদনগুলো ইউপি চেয়ারম্যান মুদ্দত আলীর দৃষ্টিগোচর হয়। অসহায় এ পরিবারটিকে সাহায্য পাঠাতে যোগাযোগ করুন ০১৭৪২৮৪৯০৩২ (বিকাশ)।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com