শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে বেগম ফজিলতুন্নেছা মুজিবের জন্মদিন উপলক্ষে সেলাই মেশিন বিতরণ ও আলোচনা সভা

  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ২০০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলায় প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মদিন পালন উপলক্ষ্যে দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
রোববার (৮ আগস্ট) দুপুরে উপজেলা পরিষদ সভা কক্ষে এ সেলাই মেশিন বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবকে নিয়ে গণভবণ থেকে সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠানটি প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের সভাপতিত্বে মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত ফেরদৌসীর পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ, মহিল ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলা শিক্ষা কর্মকর্তা সাদেক হোসেন, নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাকিল হোসেন, কৃষি কর্মকর্তা মাকসুদুল আলম, পজিপ কর্মকর্তা সাকিল আহমেদ সেন্টু, দিনাজপুর কলেজের অধ্যক্ষ অনুজ রায় প্রমূখ।
আলোচনা সভা শেষে ১০জন দুস্থ নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ ও উপকার ভোগিদের মাঝে প্রশিক্ষণের চেক করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com