শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ শাহজালাল ট্রাস্টের ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত ॥ উদ্দেশ্য মহৎ হলেই সমাজ পরিবর্তন করা সম্ভব-অধ্যাপক মুজিবুর রহমান

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ৩১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোটার ॥ বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব অধ্যাপক মো. মুজিবুর রহমান বলেন, সুন্দর সমাজ বির্নিমানে হবিগঞ্জ শাহজালাল (র.) আইডিয়াল ওয়েলফেয়ার এডুকেশন ট্রাস্ট-এর ভূমিকা অতুলনীয়। তিনি আরো বলেন, সু-সংগঠিত সমাজ গড়তে আমাদের চিন্তা শক্তি ও মহৎ হওয়ার বিকল্প নেই। আজকের প্রজন্মই আমাদের আগামীর সফল রাষ্ট্র নায়ক হবে, অতএব তাদের কাছে আমাদের সঠিক বার্তা ও সুন্দর সমাজ প্রতিষ্ঠার সুকৌশল ছড়িয়ে দিতে হবে। তাহলেই আমরা তাদের মাধ্যমে আগামীর একটি সুন্দর সমাজ ও আধুনিক চিন্তাশীল জাতি সৃষ্টি করতে সক্ষম হব। আজকের আয়োজনের মাধ্যমে আমি সবাইকে একটি কথাই বলবো, এমন সংগঠনের পাশে থেকে সংগঠনকে আরো শক্তিশালী ও জাতিকে সুন্দর কিছু উপহার দেওয়া এখন খুবই প্রয়োজন।
তিনি গতকাল সোমবার ১৮ জুলাই ২০২২ইং বিকাল ৩ টায় হবিগঞ্জ শাহজালাল (র.) আইডিয়াল ওয়েলফেয়ার এডুকেশন ট্রাস্ট-কর্তৃক আয়োজিত নবীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ঈদ পূণর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।
হবিগঞ্জ শাহজালাল (র.) আইডিয়াল ওয়েলফেয়ার এডুকেশন ট্রাস্ট-এর চেয়ারম্যান মো. আব্দুল মুহিত রাসেল-এর সভাপতিত্বে এবং অফিস সম্পাদক মোঃ আবু সুফিয়ান হারুন এর পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি ব্যাংক নবীগঞ্জ শাখার ব্যবস্থাপক দীপঙ্কর কুমার ঘোষ, পূর্বালী ব্যাংক লিমিটেড নবীগঞ্জ শাখার ব্যবস্থাপক দীপক দাশ, নবীগঞ্জ নহরপুর শাহজালাল (র.) আলিম মাদরাসার সভাপতি মো. আব্দাল করিম, অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ আব্দুছ ছালাম, নবীগঞ্জ সরকারি কলেজের প্রভাষক মো. রেজাউল করিম, আইএফ আইসি ব্যাংক লিমিটেড নবীগঞ্জ উপশাখার ব্যবস্থাপক পিন্টু রায়, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি নবীগঞ্জ উপজেলা সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. রুবেল মিয়া, পূর্বালী ব্যাংক লিমিটেড নবীগঞ্জ শাখার সিনিয়র অফিসার সৌমেন রায়, ওসমানী স্মৃতি পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. বদরুজ্জামান ছানু, নবীগঞ্জ উপজেলা আল ইসলাহ’র সহ-সাধারণ সম্পাদক মাওলানা ইব্রাহিম ইউসুফ, বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মহসিন আহমদ, নবীগঞ্জ উপজেলা আল ইসলাহ’র সদস্য মাওলানা মো.আব্দুল কাইয়ুম, নবীগঞ্জ নহরপুর শাহজালাল (র.) আলিম মাদ্রাসার শিক্ষক মো. জয়নাল আবেদিন।
এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, হবিগঞ্জ শাহজালাল (র.) আইডিয়াল ওয়েলফেয়ার এডুকেশন ট্রাস্ট-এর সাংগঠনিক সম্পাদক ফয়েজ আহমদ নোমান, সহ-সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল বাছিত, সদস্য মো. আসাদুর রহমান, মো. আমির হোসেন বাবুল, মোস্তাকিম হাসান জামি, মো. মুজিবুর রহমান, মো. জোবায়ের আহমদ, মো. রাকিব আলী, মো. সোহাগ আহমদ, নাদিমুর রহমান, মো. শাবন মিয়া প্রূখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com