শনিবার, ১১ মে ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের ত্রি-বার্ষিক নির্বাচন হচ্ছে আজ ॥ সভাপতি, সাধারণ সম্পদকসহ ৭টি পদে লড়ছেন ১৬ জন প্রার্থী

  • আপডেট টাইম শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ১৭০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজ হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের কার্যকরি কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। হবিগঞ্জ শহরের পৌর মার্কেটস্থ সংগঠনের কার্যালয়ে সকাল ১০ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন করা হবে। এবার সংগঠনের কার্যকরি কমিটির ২১টি পদের মাঝে ৭টি পদে নির্বাচন ভোট গ্রহন করা হচ্ছে। ৭টি পদের বিপরীতে ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
তন্মমধ্যে সভাপতি পদে বর্তমান সভাপতি মোঃ শামছু মিয়া (বাস) ও জগদীশ চন্দ্র মোদক (মোমবাতি), সহ-সভাপতি পদে ৩ জন প্রার্থী তারা হলেন-বর্তমান সহ-সভাপতি আব্দুল কুদ্দুছ (আম), মোঃ রজব আলী (আপেল) ও মিজবাহ উদ্দিন (আনারস)। সাধারণ সম্পাদক পদে বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুর রহমান বাবুল (বাইসাইকেল) ও মফিুজর রহমান বাচ্চু (দোয়াত কলম), সহ-সাধারণ সম্পাদক পদে বদরুল আলম চৌধুরী (হাঁস) ও মোঃ আজগর আলী (মাছ), সাংগঠনিক পদে বর্তমান সাংগঠনিক সম্পাদক উৎপল কুমার রায় (বাঘ) ও আহমেদ জামান খান শুভ (হরিণ), শ্রম ও সমাজ কল্যাণ সম্পাদক পদে রতন কুমার রায় (তালা) ও অলিউর রহমান (হাতপাখা), শিক্ষা, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে মোঃ সামাজুল খান (বই), শাহ আলম রাজ (হারিকেন) ও পংকজ কান্তি দাশ (কলম)। এছাড়াও কার্যকরি কমিটিতে কোষাধ্যক্ষ পদে হাজী সফিকুল ইসলাম, ক্রীড়া সম্পাদক পদে মোঃ আব্দুল হান্নান, প্রচার সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম তৌহিদ, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, ও দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। কার্যকরি কমিটির ৯টি সদস্য পদেও প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তারা হলেন-মোঃ আহাদ মিয়া, তাজুল ইসলাম, সাইদুর রহমান সেলিম, অঞ্জন রায়, কেশব মিত্র, নাসির উদ্দিন, পলাশ মোদক, মহিবুর রহমান, শ্যামল চন্দ্র রায়। নির্বাচনকে কেন্দ্র শহরের বিভিন্ন পোস্টার ও ব্যানার ও বিল বোর্ড লাগানো হয়েছে। সংগঠনের ২০২২ সালের দায়িত্বপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার মোঃ সজিব আলী জানান, নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। কঠোর নিরাপত্তার মাধ্যমে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন সম্পন্ন হবে। এবার ৯৯৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনে ১ জন প্রিাজাইডিং অফিসার, ৫ জন পোলিং ও ১০ জন সহকারি পোলিং অফিসার ভোট গ্রহনে দায়িত্ব পালন করবেন। এই নির্বাচন পরিদর্শন করবেন জেলা প্রশাসক, পুলিশ সুপার, চেম্বার নেতৃবৃন্দসহ স্থানীয় জনপ্রতিনিধিসহ সাংবাদিকরা। এছাড়া নির্বাচনে সহকারি নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন সাবেক চেয়ারম্যান আতাউর রহমান, সুখলাল সূত্রধর, জালাল উদ্দিন খান ও শহিদুর রহমান লাল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com